• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দর্শক টানতে বাংলা টাইগার্সের প্রশংসনীয় উদ্যোগ

  ক্রীড়া ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১৪:৫১
বাংলা টাইগার্স লোগো
বাংলা টাইগার্স লোগো (ছবি : সংগৃহীত)

সংযুক্ত আরব আমিরাতে ক্রিকেটারদের নতুন সংস্করণ টি-টেন লিগের তৃতীয় আসরে প্রথমবারের মতো বাংলাদেশি কোনো মালিকানার ‘বাংলা টাইগার্স’ নামে দল অংশ নিচ্ছে। ‘বাংলা টাইগার্স’ এই দলটি দুবাইয়ে বসবাসরত প্রবাসী বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের কথা মাথায় রেখে অনন্য এক উদ্যোগ নিয়েছে। 

‘বাংলা টাইগার্স’ নিয়ে বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের মাঝে বিরাজ করছে এক বাড়তি উত্তেজনা। তাই বাংলাদেশি মালিকানাধীন হওয়ায় আরব আমিরাতে থাকা প্রবাসী বাংলাদেশিদের সমর্থন পাবে দলটি। বাংলা টাইগার্সের খেলার দিন প্রবাসী বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের যাতায়াতের সুবিধার জন্য প্রতি ম্যাচে ব্যবস্থা করা হচ্ছে প্রায় ৬০টি বাস।

সম্প্রতি এক টুইট বার্তায় বাংলা টাইগার্সের পক্ষ থেকে বলা হয়েছে- বাংলা টাইগার্স সমর্থকদের জন্য সুখবর। আরব আমিরাতের বিভিন্ন জায়গা থেকে স্টেডিয়ামে আসার জন্য বাংলা টাইগার্স ৬০টি বাসের ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছে।

বাংলা টাইগার্স ৭ জন বাংলাদেশি ক্রিকেটারকে দলে নিয়েছিল। যদিও একই সময়ে জাতীয় লিগ (এনসিএল) চলবে বিধায় বিসিবি ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিচ্ছে না। শেষ পর্যন্ত স্কোয়াডে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন শুধু এনামুল হক বিজয় ও ফরহাদ রেজা।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড