• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজকোটে সূর্যের হাসি, শঙ্কা নেই ম্যাচ নিয়ে

  ক্রীড়া ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১৪:০৯
বাংলাদেশ-ভারত সিরিজ
রোদ ঝলমল করছে রাজকোটে (ছবি : সংগৃহীত)

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে দিল্লির দূষণকে তোয়াক্কা না করেই খেলেছে বাংলাদেশ। সে ম্যাচে টিম ইন্ডিয়াকে সাত উইকেটে হারিয়েছে টাইগাররা। এতে সিরিজে এরই মধ্যে ১-০তে এগিয়ে গেছে মাহমুদুল্লাহ রিয়াদের দল।

তীব্র ঘূর্ণিঝড় ‘মহা’ বুধবার রাতে গুজরাটের স্থলভাগে প্রবেশ করে। অবশ্য আরব সাগরেই ঘূর্ণিঝড়টি শক্তিক্ষয় করে। রাতে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে এটি। গুজরাটের রাজকোটে বাতাসের দাপট কমলেও, ভারী বৃষ্টিপাত হয়েছে রাতভর। এমন পরিস্থিতিতেও বাংলাদেশ-ভারতের ম্যাচ নিয়ে আশা জেগেছে। 

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। তার আগে বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া সংক্রান্ত তথ্য প্রদানকারী সংস্থা জানায়, বৃহস্পতিবার দিনভর কিছুটা মেঘাচ্ছন্ন থাকবে রাজকোটের আকাশ। তবে সন্ধ্যার দিকে মেঘ কমতে শুরু করবে।

এ দিকে, বুধবার রাতের বৃষ্টির কারণে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামের আউট ফিল্ড পুরোটাই ঢেকে রেখেছিল কর্তৃপক্ষ। সকালে সাড়ে ১০টার দিকে এক টুইট পোস্টে মাঠের রৌদ্রজ্জ্বল ঝকঝকে একটি ছবি পোস্ট করা হয়েছে। স্টেডিয়াম কর্তৃপক্ষ ম্যাচটি আয়োজন নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন।

পিচ কিউরেটর মানসুকভাই টেরাইয়া টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘আমাদের উন্নত ড্রেনেজ ব্যবস্থা রয়েছে। সঙ্গে অভিজ্ঞ গ্রাউন্ড স্টাফও রয়েছেন। তারা যেকোনো জরুরি অবস্থায় দায়িত্ব নিতে সব সময় প্রস্তুত থাকেন। আমরা প্রার্থনা করছি যাতে বৃষ্টিপাত কমে যায়’। যদিও ব্যাটিং সহায়ক উইকেট হিসেবে খ্যাত রাজকোটের এই মাঠে বৃষ্টির জন্যই রান তুলতে সমস্যা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ‘অতিরিক্ত বৃষ্টির কারণে আউট ফিল্ড ভেজা থাকার সম্ভাবনা থাকে। সে কারণে রান কম হতে পারে’- যোগ করেন পিচ কিউরেটর।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড