• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-ভারত টেস্টের টিকিট নিয়ে কাড়াকাড়ি

  ক্রীড়া ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১৪:১৪
বাংলাদেশ বনাম ভারত
ছবি : সংগৃহীত

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ সফরে ভারত ভ্রমণ করছে বাংলাদেশ ক্রিকেট দল। তিনটি টি-টুয়েন্টি শেষে হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। আর ১৪ নভেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ-ভারত সিরিজের প্রথম টেস্ট। সেই ম্যাচের টিকিটের জন্য তৈরি হয়েছে বেশ বড় রকম চাহিদা। 

এরই মধ্যে সাধারণ দর্শকদের জন্য নির্ধারিত ১৬ হাজার টিকিটের মধ্যে বিক্রি হয়ে গেছে ৭ হাজার। জানা গেছে, চারদিনের ম্যাচের জন্য সবগুলো টিকিটই বিক্রি হয়ে গেছে। খবর- ইন্ডিয়া টুডে।

নির্ধারিত ১৬ হাজার টিকিটের মধ্যে বাকি ৯ হাজার টিকিট আবারও অগ্রিম বিক্রির সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমপিসিএ) (এমপিসিএ)। ৩১৫ রুপি থেকে শুরু করে ১,৮৪৫ রুপি দাম দিয়ে টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

মধ্য প্রদেশে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে পাবেন মোট ২৭ হাজার দর্শক। নির্ধারিত ১৬ হাজার টিকিট ছাড়া বাকি ১১ হাজার টিকিট বণ্টন করে দেওয়া হবে সাবেক খেলোয়াড়, বোর্ড প্রতিনিধি, সরকারি কর্মকর্তাদের মাঝে। 

সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে কলকাতার ইডেন গার্ডেনসে, ২২ নভেম্বর।

উল্লেখ্য, ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার (৭ নভেম্বর) মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের ম্যাচটি সরাসরি দেখা যাবে- বিটিভি, গাজী টিভি, চ্যানেল নাইন, স্টার স্পোর্টস-১ ও স্টার স্পোর্টস সিলেক্ট-১। সিরিজে ১-০ তে এগিয়ে টাইগাররা।

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড