• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উয়েফা চ্যাম্পিয়নস লিগ

ডিফেন্ডার যখন গোলরক্ষক, ৫ বছর পর জয়বঞ্চিত ম্যানসিটি

  ক্রীড়া ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১১:৪২
ম্যানসিটি
ছবি : সম্পাদিত

এগিয়ে থেকেও ১০ জনের ম্যানচেস্টার সিটি হোঁচট খেয়েছে আটালান্টার মাঠে। উয়েফা চ্যাম্পিয়নস লিগে ‘সি’ গ্রুপের শীর্ষে থাকলেও ১-১ গোলের এই ড্রয়ে শেষ ষোলোর জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে সিটিজেনদের। সেই সঙ্গে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ২০১৪ সালের পর এই প্রথম গ্রুপ পর্বের ম্যাচে জয়বঞ্চিত থাকতে হলো পেপ গার্দিওলার দলকে। 

বুধবার (৬ নভেম্বর) প্রতিপক্ষের মাঠে শুরুটা দুর্দান্তই করেছিল সিটিজেনরা। খেলার সপ্তম মিনিটে ইংলিশ তারকা রহিম স্টার্লিংয়ের গোলে লিড পায় সিটি। প্রথমার্ধে আর কোনো গোল না হলে ১-০ লিড নিয়েই বিরতিতে যায় দুদল।

বিরতির পর চতুর্থ মিনিটে মারিও পাসালিচের গোল সমতায় ফেরায় স্বাগতিকদের। শেষ দিকে বড় বিপদে পড়েছিল ম্যানসিটি। গোলকিপার ক্লাউদিও ব্রাভো সরাসরি লাল কার্ড দেখলে শেষ ৯ মিনিট ডিফেন্ডার কাইল ওয়াকার সামলান গোলপোস্ট। এই সুযোগ কাজে লাগিয়ে গোল আদায় করতে পারেনি আটালান্টা। এই মৌসুমে এটাই সিটির প্রথম লাল কার্ড। ১৮ ম্যাচ পরে প্রথম লাল কার্ড দেখল গার্দিওলার শিষ্যরা। 

পরবর্তীতে আর কোনো দলই গোল করতে না পারলে ১-১ এর ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় ম্যানসিটিকে। এই ড্র এর ফলে প্রথম পয়েন্ট পেল আটলান্টা। গ্রুপের আরেক ম্যাচে ৬ গোলের থ্রিলারে ৩-৩ গোলে ড্র করেছে ডায়নামো জাগরেব ও শাখতার দোনেৎস্ক। দুই দলেরই সমান ৫ পয়েন্ট। তবে গোলব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয় স্থানে শাখতার।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড