• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

একদিনে দুই মহাদেশে ম্যাচ খেলবে লিভারপুল!

  ক্রীড়া ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ২১:৫৬
লিভারপুল ফুটবল দল
লিভারপুল ফুটবল দল (ছবি: সংগৃহীত)

বিপাকে পড়েছে ইংলিশ ক্লাব লিভারপুলকে। একই দিনে তাদের খেলতে হবে দুটি ম্যাচ; তাও আবার দুটি ভিন্ন মহাদেশে। কারাবাও টুর্নামেন্ট ও ক্লাব বিশ্বকাপের সাংঘর্ষিক সূচির কারণেই এমন বিপাকে পড়তে হচ্ছে ক্লাবটিকে। 

সূচি অনুযায়ী, ১৮ ডিসেম্বর (১৭ ডিসেম্বর দিবাগত রাত) বাংলাদেশ সময় রাত ১২.৪৫ মিনিটে কারাবাও কাপের ফাইনালে লিভারপুল খেলতে নামবে অ্যাস্টন ভিলার বিপক্ষে। এরপর একই দিন রাত ১১.৩০ মিনিটে কাতারে ক্লাব বিশ্বকাপের ম্যাচ খেলতে হবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নদের। 

এ ব্যাপারে অল রেডদের কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, ‘আমরা কারাবাও কাপের প্রতিযোগিতাকে সম্মান করি। কারাবাও কাপ খেলব না কথাটা শুনলে মনে হতে পারে আমরা এই প্রতিযোগিতাকে সম্মান করি না। কিন্তু তা সত্য নয়। তবে সূচি নিয়ে আগে থেকেই ভাবা উচিত। প্রতি বছরই এটার মুখোমুখি হতে হয় আমাদের। পাঁচ দিনে খেলতে হয় তিনটি ম্যাচ। তারা মনে করে এটা খুবই মজার ব্যাপার।’

এছাড়া এমন পরিস্থিতি তৈরি হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানায়,  দুই ম্যাচের জন্য আলাদা দুটি স্কোয়াড প্রস্তুত রাখা হবে। বিবৃতিতে তারা বলে, আমরা ইএফএলকে ধন্যবাদ দিতে চাই ব্যাপারটা নিয়ে আমাদের সঙ্গে আলোচনা করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত যে সূচি নির্ধারিত হয়েছে, সেটা আমাদের জন্য একদমই সুবিধাজনক কিছু না। এ কারণে আমরা দুই ম্যাচের জন্য দুটি স্কোয়াড প্রস্তুত রাখব। একটা দল কাতারে যাবে, আরেকটা কারাবাও কাপে খেলবে। টুর্নামেন্ট ও অন্য ক্লাবের কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড