• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘দু-একজনের জন্য দলের জয় থেমে থাকবে না’

  ক্রীড়া ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ২১:৪২
বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু
বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এখন অবস্থান করছে ভারতের রাজকোটে। দলের সঙ্গে নেই দুই বড় ভরসা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তবুও তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে জয় দিয়ে সিরিজ মিশন শুরু করেছে টাইগাররা। আর তাই তো বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, দু-একজনের জন্য দলের জয়রথ থেমে থাকবে না।

চলমান এ সিরিজের জন্য দেশ ছাড়ার আগে মাহমুদউল্লাহ রিয়াদ বলেছিলেন দেশের জন্য জান দিয়ে খেলায় তাদের কাজ। আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহীম বলেছিলেন চ্যালেঞ্জিং হলেই খেলাটা বেশি ভালো হয়। সবগুলো ম্যাচেই তারা শক্ত প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে চান। দিল্লিতে সফরের প্রথম ম্যাচে সেই কথা রেখে জয়টাও ছিনিয়ে এনেছে রিয়াদের দল।

টাইগারদের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে কথা বলতে গিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, আয়ারল্যান্ড এ ত্রিদেশীয় সিরিজেও কিন্তু সাকিব ফাইনাল ম্যাচটা খেলতে পেরেছিল না। তখনও কিন্তু দল জিতেছিল। এখন এটা নিয়ে ভাবা ঠিক না যে, কে খেলছে না আর কে খেলছে। যেদিন যে সুযোগ পাবে তাকে সুযোগ কাজে লাগাতে হবে। কারও জন্য কেউ অপেক্ষা করে না। তবে প্রমানিত হবে দলের সিনিয়র দু-একজন না থাকলেও জয় আসা সম্ভব। যা ইতোমধ্যে ভারতের সাথে জয়ের মধ্যে দিয়ে আরও একবার প্রমাণ হলো।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড