দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ২০:১৫

 অধিকার ডেস্ক   

দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের সকল জেলার প্রতিনিধিরা প্রথম ধাপের এ সম্মেলনে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাজধানীর গ্রীন রোডে দৈনিক অধিকারের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন- দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব, সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ জাকারিয়া, নিউজ ইনচার্জ মো. রকিবুল হক সুলভ, কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না ও সঞ্চালনায় ছিলেন সাব-এডিটর মো. সাইদুল আজীম।

এ দিন দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজ শেষে শুরু হয় সম্মেলন। অনুষ্ঠান শেষ হয় সন্ধ্যা ৬টায়। দুই বিভাগে উপস্থিত প্রতিনিধিদের মধ্যে ছিলেন- ১. আরিফুর রহমান- সাভার, ২. রিয়াদ হোসাইন- মুন্সিগঞ্জ, ৩. আল-আমিন মিন্টু- নারায়ণগঞ্জ, ৪. সাদিকুর রহমান- মানিকগঞ্জ, ৫. আব্দুর রউফ- গাজীপুর, ৬. সাইফুল ইসলাম- কিশোরগঞ্জ, ৭. ফরিদ মিয়া- টাঙ্গাইল, ৮. জাদেব শেখ- শরীয়তপুর, ৯. এস এম রাসেল- মাদারীপুর, ১০. শাকিল মুরাদ- শেরপুর, ১১. জিয়াউর রহমান- নেত্রকোণা, ১২. তানভীর আহমেদ- জামালপুর।

নির্বাচিত জোনাল চিফদের হাতে নিয়োগপত্র তুলে দিচ্ছেন সম্পাদক ও সহযোগী সম্পাদক (ছবি- দৈনিক অধিকার)

সম্মেলনের শুরুতে হয় পরিচিতি পর্ব। এরপর শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন- কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না, তথ্য ও নির্দেশনামূলক বক্তব্য দেন নিউজ ইনচার্জ মো. রকিবুল হক সুলভ। পরে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ জাকারিয়া। সব শেষে প্রধান অতিথির বক্তব্য দেন সম্পাদক তাজবীর হোসাইন সজীব। 

এরপর শুরু হয় প্রশ্ন-উত্তর পর্ব। প্রতিনিধিদের করা বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর দেন সম্পাদক। পরে তাদের নতুন আইডি কার্ড, নিয়োগ পত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়। 

বক্তব্য দিচ্ছেন সম্পাদক (ছবি- দৈনিক অধিকার)

এ দিকে প্রথম ধাপের এ সম্মেলনে সারা দেশে গঠিত ১৫টি জোনে নির্বাচিত ভারপ্রাপ্ত চিফ জোনালদের মধ্যে চারজনের হাতে নিয়োগপত্র প্রদান করা হয়। জোন-৭ এর জোনাল নির্বাচিত হয়েছেন শরীয়তপুর প্রতিনিধি জাবেদ শেখ। জোন- ৯ এ সাদিকুর রহমান, তিনি মানিকগঞ্জ প্রতিনিধি। জোন- ১০ এ টাঙ্গাইল প্রতিনিধি ফরিদ মিয়া। জোন- ১২ এর চিফ জোনাল হয়েছেন নারায়ণগঞ্জ প্রতিনিধি আল-আমিন মিন্টু।

ওডি/এসএ