• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয়বারের মতো গণশুনানির আয়োজন করছে বিটিআরসি

  প্রযুক্তি ডেস্ক

২৩ মে ২০১৯, ১৮:২৬
বিটিআরসি

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) টেলিযোগাযোগ সেবা এবং নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে দ্বিতীয়বার গণশুনানির আয়োজন করতে যাচ্ছে।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি) অডিটরিয়ামে আগামী ১২ জুন বেলা ১১টায় ‘টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম’ বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক জাকির হোসেন বৃহস্পতিবার (২৩ মে) জানান, গণশুনানিতে অংশগ্রহণের জন্য সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত সংস্থা, মোবাইল ফোন ব্যবহারকারী, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, ভোক্তা সংঘ, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যে কোনো ব্যক্তি নিবন্ধন করতে পারবেন।

গণশুনানিতে অংশগ্রহণ করতে হলে তাকে অনলাইন নিবন্ধন করতে হবে। জন্য ৩ জুনের মধ্যে এই ওয়েবসাইটে গিয়ে নির্ধারিত ফর্ম পূরণের জন্য অনুরোধ করা হয়েছে।

৩ জুনের মধ্যে সংশ্লিষ্ট বিষয়ে কোনো ব্যক্তি/প্রতিষ্ঠানের বক্তব্য, প্রশ্ন, উপদেশ অনলাইন ফরম পূরণ করে নিবন্ধনপূর্বক পাঠানোর জন্য অনুরোধ করেছে বিটিআরসি।

তবে ফিরতি ইমেইলের মাধ্যমে য়ৌক্তিক প্রশ্ন, বক্তব্য, উপদেশ প্রদানকারীদের অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হবে।গণশুনানিতে অংশগ্রহণের সময় বিটিআরসি থেকে পাঠানো নিশ্চিতকরণ ইমেইল এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সাথে আনতে হবে।

এর আগে ২০১৬ সালের ২২ নভেম্বর মোবাইল অপারেটরদের সেবার মান নিয়ে সরাসরি ভোক্তা সাধারণের মতামত জানতে প্রথমবারের মতো বিটিআরসি গণশুনানির আয়োজন করে।

গণশুনানিতে মোবাইল ফোন অপারেটরদের সেবার মান বিশেষ করে কল ড্রপ, ভয়েস কল ও ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ ও মূল্য সম্পর্কে জনগণের সরাসরি মতামত নেওয়া হবে।

পাশাপাশি মোবাইল ফোনে হুমকি, সাইবার অপরাধ, মোবাইল অপারেটরদের কলসেন্টারের মাধ্যমে সেবা সংক্রান্ত অভিযোগ ফেসবুক ব্যবহারে নিরাপত্তা, এবং সংশ্লিষ্ট অন্যান্য টেলিকম সেবা প্রদানকারীদের প্রদত্ত সেবার বিষয়ে জনসাধারণ অভিযোগ ও এ সম্পর্কিত বিভিন্ন মতামত গ্রহণ করা হবে।

বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, মোবাইল ফোন অপারেটর ও বিভিন্ন টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের দায়িত্বপ্রাপ্ত পদস্থ কর্মকর্তারা গণশুনানিতে অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড