• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিও সামিট সফল করতে বাক্যের সাথে ছয় প্রতিষ্ঠানের চুক্তি

  অধিকার ডেস্ক    ১৬ এপ্রিল ২০১৯, ২১:০৫

বাক্য

আগামী রবি ও সোমবার অনুষ্ঠিতব্য ‘বিপিও সামিট বাংলাদেশ ২০১৯’ উপলক্ষে ছয় প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)। স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে বিপিও সামিটের আয়োজন সফল করতে এই চুক্তি করা হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে (বিসিসি) মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ছয়টি তথ্যপ্রযুক্তি সঙ্গে বাক্যের সমঝোতা চুক্তি স্বাক্ষর করা হয়।

প্রতিষ্ঠানটির সভাপতি ওয়াহিদ শরীফ নিজ প্রতিষ্ঠানের পক্ষ চুক্তিতে স্বাক্ষর করেন। আর বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) পক্ষে সিনিয়র সহ-সভাপতি ফারহানা এ রহমান, তথ্য ও যোগাযোগে প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ. বি. এম আরশাদ হোসেন, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) পক্ষে সভাপতি শাহিদ-উল- মুনীর,বাংলাদেশ ওমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) পক্ষে সাধারণ সম্পাদক রেজওয়ানা খান, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সাধারণ সম্পাদক এমদাদুল হক ও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) পরিচালক মুহাম্মাদ সাহাব উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া আরও উপস্থিত ছিলের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মালিহা নার্গিস, বাক্য সাধারণ সম্পাদক তৌহিদ হোসেনসহ তথ্যপ্রযুক্তি বিভাগের কর্মকর্তা ও বিপিও সামিট বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড