• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুইটারে ডোনাল্ড ট্রাম্পের নতুন রেকর্ড

  প্রযুক্তি ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ১৪:০৪
ডোনাল্ড ট্রাম্প
ছবি : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রতিদিনই বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ইস্যুতে টুইট করেন। কখনো কাউকে প্রশংসার বন্যায় ভাসান, আবার কারও ওপর তীব্র ক্ষোভ উগ্রে দেন। আন্তর্জাতিক গণমাধ্যমে প্রায়ই ট্রাম্পের টুইটারপ্রীতি নিয়ে কভারেজ দিয়েছে।

কিন্তু ডোনাল্ড ট্রাম্প এবার টুইটারে নতুন রেকর্ড করেছেন। গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) তিনি মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে একদিনে ১১৫টি টুইট ও রিটুইট করেছেন। নিজের রেকর্ড ভেঙ্গে এখন এটাই ট্রাম্পের অ্যাকাউন্ট থেকে একদিনে করা সবচেয়ে বেশি টুইটের রেকর্ড। এর আগে গত সপ্তাহের রবিবার তিনি নিজের অ্যাকাউন্ট থেকে ১০৫টি টুইট ও রিটুইট করেছিলেন।

ক্ষমতার অপব্যবহার করে ডোনাল্ড ট্রাম্প সাবেক মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন ও তার ছেলে হান্টার বাইডেনের বিরুদ্ধে তদন্ত শুরু করতে ইউক্রেনের প্রেসিডেন্টকে ফোনে চাপ দিয়েছেন- এ অভিযোগ উঠলে তার বিরুদ্ধে অভিশংসনের প্রক্রিয়া শুরু হয়। যুক্তরাষ্ট্রের হাউজ অব রিপ্রেজেন্টেটিভের জুডিশিয়ারি কমিটি আনুষ্ঠানিকভাবে এ প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাচ্ছে। এই অভিশংসন প্রক্রিয়ার বিরুদ্ধে রেকর্ডের দিনে ধারাবাহিকভাবে একের পর এক ক্ষোভ ঝেড়েছেন তিনি। ট্রাম্প নিজেকে নির্দোষ বলেন এবং অবৈধভাবে তাকে ক্ষমতাচ্যুত করতে অভিশংসন প্রক্রিয়া শুরু করা হয়েছে বলে দাবি করেন।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড