• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ালটন পণ্যে গ্রামীণফোন গ্রাহকদের মূল্যছাড়

  প্রযুক্তি ডেস্ক

৩১ মে ২০১৯, ১৬:৩৫
ওয়ালটন

এখন থেকে ওয়ালটন পণ্য কেনায় মোবাইল অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। ওয়ালটনের যেকোনো শোরুম থেকে এয়ার কন্ডিশনার, টেলিভিশন,এয়ার কুলার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে জিপির স্টার গ্রাহকরা এ মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

সম্প্রতি রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট এইএম সাইদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, মো. হুমায়ূন কবীর, এস এম জাহিদ হাসান, মোহাম্মদ তানভীর রহমান, মো. সিরাজুল ইসলাম, মো. রায়হান ও মো. সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর হাবিবুর রহমান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুরশিদ এবং ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, গ্রামীণফোনের হেড অব লয়্যালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং লিড স্পেশালিস্ট নাসের আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ১০ শতাংশ মূল্যছাড় পেতে যে কোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে পণ্য কেনার পর জিপির স্টার গ্রাহকদের মোবাইল নাম্বার থেকে এসএমএস পাঠাতে হবে। এজন্য লিখতে হবে ওয়ালটন, স্পেস দিয়ে পণ্যের মোট মূল্য (WALTON<Total Bill Amount-MRP>) লিখে ২৯০০০ নম্বরে পাঠাতে হবে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড