• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চতুর্থবারের মতো রিডটকনের আয়োজন করছে অ্যাডা বাংলাদেশ

  অধিকার ডেস্ক    ২৩ এপ্রিল ২০১৯, ২০:৫৩

রিডটকন

ডিজিটাল বিজ্ঞাপনের প্রসারে দেশে চতুর্থবারের মতো রিডটকনের আয়োজন করতে যাচ্ছে আজিয়াটার ডিজিটাল কোম্পানি অ্যাডা (এনালিটিকস, ডাটা, অ্যাডভের্টাইজিং) বাংলাদেশ। আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিতব্য এবারের আয়োজনের প্রতিপাদ্য বিষয় ‘ডেটা তথ্য দেয়, তথ্য আনে ব্যবসায়িক অগ্রগতি।’

স্থানীয় ও বৈশ্বিক বিশেষজ্ঞরা অনুষ্ঠানে বিশ্বজুড়ে ডিজিটাল বিজ্ঞাপন খাতের পরিবর্তিত ধরন ও গতিপ্রকৃতি নিয়ে আলোচনা করবেন।

ডিজিটাল বিজ্ঞাপনের ওপর রিডটকনে কথা বলবেন অ্যাডা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং রবির চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ, অ্যাডার চিফ অব এজেন্সি অ্যান্ড চিফ অপারেটিং অফিসার আনুরাগ গুপ্ত, গুগল’র দক্ষিণ-পূর্ব এশিয়া ও ভারতের ডিরেক্টর ম্যাথ্যু হেলার এবং রবির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীভাস্তভ।

বক্তারা ‘বাংলাদেশের ভোক্তা বাজারে ডিজিটাল ডাটা’, ‘এশিয়াজুড়ে ডিজিটাল মার্কেটিংয়ের বিবর্তন’, ‘কনটেন্ট ও এ সংক্রান্ত আলোচনার বিবর্তন এবং বিজ্ঞাপনের ভবিষ্যৎ: বিভিন্ন ডিজিটাল মিডিয়ায় ভোক্তাদের সম্পর্কে পাওয়া অসাধারণ তথ্যাবলী’ ইত্যাদি বিষয়ে আলোচনা করবেন।

বাংলাদেশে ছাড়াও অ্যাডা ইতোমধ্যে থাইল্যান্ডের ব্যাংকক, ফিলিপাইনের ম্যানিলা, ইন্দোনেশিয়ার জাকার্তা এবং মালয়েশিয়ার কুয়ালালামপুরে এমন আরও চারটি অভিজ্ঞতা ও তথ্য বিনিময়ের আয়োজন করেছে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড