• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ওয়ালটন এসির বিনা মূল্যের কলার টিউনে মিলবে ফ্রি টকটাইম

  অধিকার ডেস্ক    ১৫ এপ্রিল ২০১৯, ১৯:৪৭

ওয়ালটন

বাংলাদেশি মাল্টিন্যাশনাল কোম্পানি ওয়ালটন বিনা মূল্যের কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম দিচ্ছে। প্রতিষ্ঠানটির এয়ার কন্ডিশনারের বিভিন্ন তথ্যমূলক এই কলার টিউন নিজেদের মোবাইলে সেট করলে গ্রাহকরা তাৎক্ষণিকভাবে ১০ টাকার ফ্রি টকটাইম পাবেন।

ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জাকির জানান, প্রাথমিকভাবে মোবাইল অপারেটর এয়ারটেল এবং রবির গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। পর্যায়ক্রমে অন্য সব অপারেটরের গ্রাহকদের জন্য অফারটি দেওয়া হবে।

তিনি আরও জানান, এয়ারটেলের গ্রাহকদের বিনা মূল্যের কলার টিউন সেট করতে *৭৮৮*৫৭৪# লিখে ডায়াল করতে হবে। আর রবির গ্রাহকরা *৮৪৬৬*৫৭৪# নম্বরে ডায়াল করে এই সুবিধা নিতে পারবেন। এছাড়া এই কলার টিউন সেট করে তারা ১০ টাকার টকটাইম পাবেন। আর অটো রিনিউয়ালের সুযোগও থাকছে। সে ক্ষেত্রে পরবর্তী ৬ মাস পর্যন্ত গ্রাহক বিনা মূল্যে কলার টিউনটি উপভোগ করতে পারবেন। আর সাথে ৬০ টাকার ফ্রি টকটাইমও পাবেন।

মূলত ওয়ালটন এসির বিভিন্ন অফার সম্পর্কে ক্রেতাদের জানানোর জন্য কর্তৃপক্ষ এমন অভিনব পদক্ষেপ নিয়েছে বলে জানা গেছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, প্রতিষ্ঠানটি এসিতে বেশ কিছু সুবিধা দিচ্ছে। ওয়ালটন এসি কিনে ক্রেতারা এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ পাচ্ছেন। এছাড়া আরও চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় পুরোনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন।

ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, তাদের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হয়। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে ওয়ালটনের এসি রপ্তানিও হচ্ছে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড