• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

আগামী মাসেই চালু হচ্ছে আইপি টিভি

  অধিকার ডেস্ক    ২১ মার্চ ২০১৯, ১৭:১৬

রেডিয়েন্ট

আগামী মাসেই দেশে রেডিয়েন্ট আইপি টিভি চালু হচ্ছে।

ইতোমধ্যেই পরীক্ষামূলকভাবে বাংলাদেশের গ্রাহকদের আইপি টিভি দেড় শতাধিক টেলিভিশন চ্যানেল, রেকর্ডকৃত ভিডিও, মুভি, নাটক, সিরিয়াল ইত্যাদি নিয়ে সেবা দিতে শুরু করেছে।

এ প্রসঙ্গে রেডিয়েন্ট আইপি টিভির বাংলাদেশের অপারেশন ম্যানেজার আতিকুর রহমান জানান, রেডিয়েন্ট আইপি টিভির সেবা স্মার্টফোন ও স্মার্ট টেলিভিশনে গ্রহণ করা যাবে। গুগল প্লে স্টোর অথবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করা যাবে। যেখানে ৩২টি বাংলাদেশি চ্যানেল, ৩০টি স্পোর্টস চ্যানেল, ৩০টি ইংরেজি চ্যানেল, ১৫টি হিন্দি চ্যানেল, ১৫টি কিডস চ্যানেল, ১৩টি ভারতীয় বাংলা চ্যানেল  ও ১৭টি ইসলামিক চ্যানেলসহ ৭ দিনের ডিভিআর ও আনলিমিটেড ভিডিও রয়েছে।

আতিকুর রহমান আরও জানান, ওয়ালটনসহ দেশি টেলিভিশন নির্মাতা প্রতিষ্ঠানগুলো আগামীতে তাদের টেলিভিশনে ডিফল্টভাবে রেডিয়েন্ট আইপি টিভি ইনস্টল করার বিষয়ে আগ্রহ জানিয়েছে।

এ ধরনের টিভির সবচেয়ে বড় সুবিধা হলো টেলিভিশন অনুষ্ঠান সময়মতো না দেখতে পারলেও রেকর্ডকৃত ভিডিও পরে দেখে নেওয়া যাবে। এছাড়া  রেডিয়েন্ট আইপি টিভির মাধ্যমে বর্তমানে দেড় শতাধিক চ্যানেল দেখার সুযোগ রয়েছে। আগামীতে আরও অনেক চ্যানেল যুক্ত করা হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড