• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাউথইস্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে অনলাইনে কিনুন ওয়ালটন পণ্য

  অধিকার ডেস্ক    ০৭ মার্চ ২০১৯, ২২:৩১

ওয়ালটন
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে ওয়ালটনের চুক্তি

অনলাইনে ক্রেতারা যাতে ঘরে বসেই ওয়াালটনের সব ধরণের পণ্য কিনে তার মূল্য অনলাইনেই পরিশোধ করতে পারেন, সেজন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন।

রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে সম্প্রতি এ চুক্তি সম্পাদিত হয়।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান এবং সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন এ চুক্তিতে সই করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হোসেনসহ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

ওয়ালটনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন। প্রবাসীরা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে এখন অনায়াসেই দেশের বাইরে বসে অনলাইনে পণ্য সামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন।

তিনি আরও জানান,গ্রাহকরা এই ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ যেকোনো পণ্য অর্ডার করতে পারবেন। এছাড়া অনলাইন কেনাকাটায় পণ্যভেদে রয়েছে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।পাশাপাশি দেশের সব বিভাগীয় শহরসহ ৪৩টি প্লাজার মাধ্যমে হোম ডেলিভারির সুবিধাও আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড