• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেডমি নোট ৮ সিরিজে কোন ফিচার চান না ক্রেতারা?

  প্রযুক্তি ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ১৩:৪৭
রেডমি নোট ৮
(ছবি: সংগৃহীত)

সম্প্রতি রেডমি ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার সোশ্যাল মিডিয়া সাইট উইবোতে একটি জরিপ চালিয়েছেন। রেডমি ভক্তদের কাছে তিনি রেডমি নোট ৮ প্রোতে কোন ফিচার না থাকলেও চলবে তা জানতে চেয়ে এক পোস্ট দেন।

সেখানে তিনি টাইপ-সি পোর্ট, হেডফোন জ্যাক নাকি ইনফারেড (রিমোর্ট কন্ট্রোল সুবিধা) প্রযুক্তি এই তিনটি অপশন থেকে একটি বেছে নিতে বলেন।

পরে জানা যায়, বেশির ভাগ ক্রেতা হেডফোন জ্যাককে অপরিহার্য মনে করেন না। ৫৯ দশমিক ৩ শতাংশ মানুষ হেডফোন জ্যাক ফিচারটি ছাড় দিতে রাজি আছেন। ৩১ দশমিক ৪ শতাংশ মানুষ ইনফারেড ফিচার না থাকলেও চলবে বলে জানিয়েছেন। আর ৯ দশমিক ৩ শতাংশ মানুষ টাইপ-সি পোর্ট না থাকলেও আপত্তি নেই বলে জানিয়েছেন।

শাওমি আগামী ২৯ আগস্ট রেডমি নোট ৮ সিরিজ আনবে বলে জানা গেছে। রেডমি ৮ সিরিজে তারা রেডমি নোট ৮, রেডমি নোট ৮ প্রো সংস্করণের দুটি ফোন আনতে পারে। এ দিকে, নতুন এক ফাঁস হওয়া তথ্যে জানা গেছে, ফোনটিতে থাকবে হেলিও জি৯০টি চিপসেট। গেমিংয়ে জোর দিয়েই শাওমি এই চিপসেট দিয়ে ফোনটি আনছে বলে জানা গেছে।

ইতোমধ্যেই চীনে ফোন দুটির প্রি রেজিস্ট্রেশন শুরু হয়েছে। শুধু তাই নয়, ফোন দুটির প্রি-বুকিয়ের সংখ্যা ১০ লাখ ইউনিটও ছাড়িয়ে গেছে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড