• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদে যেসব স্মার্টফোনে থাকছে মূল্যছাড়

  প্রযুক্তি ডেস্ক

০৬ আগস্ট ২০১৯, ১৪:০৮
স্মার্টফোন

ঈদের খুশিকে আরও রাঙিয়ে দিতে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে নিয়ে এসেছে ‘কুল অফার প্লাস’। যেখানে এই অফারের আওতায় হুয়াওয়ে ফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে।

এছাড়া নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনলে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারের আওতায় লটারিতে আরেকটি মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগও থাকছে।

ঈদের এই অফার নিয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ঈদ বাংলাদেশের বড় উৎসব। বরাবরই হুয়াওয়ে চেষ্টা করে উৎসবে মানুষের পাশে থাকতে। এরই ধারাবাহিকতায় এ উৎসবে ক্রেতাদের আনন্দ আরও বাড়িয়ে দিতে আমরা চালু করেছি ‘কুল অফার প্লাস’। আশা করি, আমাদের এ ঈদ উপহার ক্রেতারা দারুণভাবে উপভোগ করবেন।

হুয়াওয়ের পি৩০ প্রো স্মার্টফোনটি কিনলে সাথে থাকছে হুয়াওয়ের আকর্ষণীয় ৩৬০ ডিগ্রি ক্যামেরা। আর পি৩০ সিরিজের আরেকটি প্রিমিয়াম ফোন পি৩০ এর সাথে থাকছে সবচেয়ে আকর্ষণীয় অফার। যেখানে এই মডেলের হ্যান্ডসেটে মূল্য ছাড় ও উপহার দুটোই পাওয়া যাবে। ফলে ৬৪,৯৯৯ টাকার ফোনটি এখন ১০ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ৫৪,৯৯৯ টাকায়।

আর পি৩০ লাইট স্মার্টফোনটি ৪ হাজার টাকা মূল্যছাড়ে ২৫,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে। একই সঙ্গে হুয়াওয়ের নোভা থ্রিআই ২ হাজার টাকা মূল্যছাড়ে ২৪,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে। সঙ্গে থাকছে হেডফোনও। আর হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ২১,৪৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে। এটির সঙ্গেও থাকছে হেডফোন।

এছাড়া হুয়াওয়ে ওয়াই ম্যাক্স ফ্যাবলেটটি ৫ হাজার টাকা মূল্য হ্রাসে ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আর সঙ্গে থাকছে হুয়াওয়ে ব্যান্ড এ১। আর হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯ ও ওয়াই ফাইভ প্রাইম ২০১৮ এক হাজার টাকা ছাড়ে যথাক্রমে ১১,৯৯৯ ও ৮,৫৯৯ টাকায় কেনা যাবে।

শুধু তাই নয়, অফারের আওতায় হুয়াওয়ের অ্যাকসেসরিজেও থাকছে মূল্যছাড়। হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ হাজার টাকা মূল্যছাড়ে ১৬,৯৯০ টাকায় পাওয়া যাবে। টক ব্যান্ড থ্রি লাইট ৭,৯৯০ টাকার পরিবর্তে ৬,৪৯০ টাকায় কিনতে পাওয়া যাবে।

এছাড়া হুয়াওয়ে ব্যান্ড থ্রিই১ ১,৮৫০ টাকা, স্পোর্টস ব্লুটুথ হেডফোন ২,২৯০ টাকায় পাওয়া যাবে। আর হুয়াওয়ের পোর্টেবল ব্লুটুথ স্পিকার ২,৫৯০ টাকার পরিবর্তে ২,২৯০ টাকায় কেনা যাবে। আগামী ১৭ আগস্ট পর্যন্ত অফারটি চলবে।

অন্য দিকে স্যামসাং মোবাইল বাংলাদেশের ১০ বছর পূর্তি উপলক্ষে ‘এ গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন চালু করেছে। যার আওতায় আগ্রহী ক্রেতারা ৩১ আগস্ট পর্যন্ত মোবাইল ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান ক্যাম্পেইন প্রসঙ্গে বলেন, ঈদে উপহার হিসেবে স্মার্টফোন চমৎকার একটি অপশন আর ক্রেতাদের জন্য গ্র্যান্ড ইনভাইট হচ্ছে আমাদের পক্ষ থেকে ঈদ উপহার।

স্যামসাং গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো ক্রয়ের ক্ষেত্রে ১৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এছাড়া গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ক্রয়ে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এগুলো ছাড়াও এই মডেলের ডিভাইসগুলো কিনলে ক্রেতারা পাবেন ২,০০০ টাকার একটি ডিসকাউন্ট ভাউচার যা তারা স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড