• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় পর্দার নতুন ফোন আনল ওয়ালটন

  প্রযুক্তি ডেস্ক

৩১ জুলাই ২০১৯, ১৫:৫২
ওয়ালটন
প্রিমো এনএইচফোর

প্রযুক্তিপণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন সাশ্রয়ী মূল্যের বড় পর্দার নতুন স্মার্টফোন ‘প্রিমো এনএইচফোর’ বাজারে ছেড়েছে। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে ডার্ক ব্লু, রেড এবং ব্ল্যাক এই তিনটি ভিন্ন রঙে। ফোনটির মূল্য ধরা হয়েছে মাত্র ৪ হাজার ৯৯৯ টাকা।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ৫.৭ ইঞ্চি পর্দার এই ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৮:৯ রেশিওর ফুল-ভিউ ডিসপ্লে। ফলে ছবি বা ভিডিও দেখা, গেম খেলা কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে মিলবে আনন্দময় অভিজ্ঞতা।

নতুন এই ফোনের প্রয়োজনীয় গতি নিশ্চিতে আছে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর। ডিভাইসটিতে আছে ১ গিগাবাইট ডিডিআরথ্রি র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৪০০। আর ইন্টারনাল স্টোরেজ আছে ৮ গিগাবাইট, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনের উভয় পাশে ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরায় নরমাল মোড ছাড়াও অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে অটো ফোকাস, ফেস ডিটেকশন, ফেস বিউটি, সেলফ টাইমার, ডিজিটাল জুম, এইচডিআর, মিরর ভিউ, সিন মোড ইত্যাদি।

অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।

ডুয়াল সিম সাপোর্টেড ফোনটির কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২, মাইক্রো ইউএসবি২, ল্যান হটস্পট, ওটিএ সুবিধা। আর সেন্সর হিসেবে আছে জিপিএস, এ-জিপিএস, এক্সিলারোমিটার, লাইট (ব্রাইটনেস), প্রোক্সিমিটি ইত্যাদি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড