• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে এল ওয়ালটনের নতুন ফোরজি ফোন

  তথ্যপ্রযুক্তি ডেস্ক

২৭ এপ্রিল ২০১৯, ১৫:৫৪
ওয়ালটন

দেশের বাজারে বড় পর্দার নতুন আরেকটি ফোরজি ফোন এনেছে ওয়ালটন। ‘প্রিমো এনএফফোর’ নামের এই ফোনটির পর্দার দৈর্ঘ্য ৫ দশমিক ৯৯ ইঞ্চি। ফোনটিতে ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

প্রিমো এনএফফোরে রয়েছে ১ দশমিক ২৮ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর, ১ গিগাবাইট র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। আর প্রাণবন্ত ভিডিও ও গেমিং অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে পাওয়ার ভিআর জিই৮১০০। এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনের উভয় পাশে ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরায় নরমাল মোড ছাড়াও অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে- অটো ফোকাস, সনি সেন্সর, অমনিভিশন সেন্সর, ফেস ডিটেকশন, ফেস বিউটি, সেলফ টাইমার, ডিজিটাল জুম, প্যানোরমা, এইচডিআর, ফিংগার ক্যাপচার, সিন মোড ইত্যাদি।

উভয় সিমে ফোরজি সাপোর্টেড ফোনটির কানেক্টিভিটির জন্য আছে- ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি২, ল্যান হটস্পট, ওটিএ এবং ওটিজি সুবিধা।

আর সেন্সর হিসাবে আছে- জিপিএস, এ-জিপিএস নেভিগেশন, গ্রাভিটি (থ্রিডি), লাইট (ব্রাইটনেস), প্রোক্সিমিটি ইত্যাদি। মাল্টিমিডিয়া ফিচার হিসাবে আছে- ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও। এছাড়া ফোনের সুরক্ষায় রয়েছে ফিংগারপ্রিন্ট সেন্সর।

আকর্ষণীয় ডিজাইনের ৮ দশমিক ৩ মিমি স্লিম টোয়াইলাইট পার্পেল, টোয়াইলাইট ব্লু এবং রুবি ব্ল্যাক- এই তিনটি ভিন্ন রঙে পাওয়া যাবে। ফোনটির দাম মাত্র ৬ হাজার ৪৯৯ টাকা।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড