• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

চীনে গ্যালাক্সি এস১০'র নতুন রেকর্ড: সরবরাহ ৫ লাখেরও বেশি

  অধিকার ডেস্ক    ২০ মার্চ ২০১৯, ১৮:৩৫

গ্যালাক্সি এস১০
স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি এস১০

এবার চীনের বাজারে নতুন রেকর্ড তৈরি করেছে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি এস১০।

দেশটিতে এখন পর্যন্ত গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০, গ্যালাক্সি এস১০ প্লাসের ৫ লাখেরও বেশি ইউনিট সরবরাহ করা হয়েছে। ফলে চীনে স্যামসাংয়ের মার্কেট শেয়ার বেড়ে দাঁড়িয়েছে ৩ দশমিক ৬ শতাংশে।

এছাড়াও জানা গেছে, স্যামসাংয়ের নতুন এই ফ্ল্যাগশিপ ফোন উন্মোচনের দুই সপ্তাহের মধ্যে হংকংয়ের বাজারে তার স্টক শেষ হয়ে যায়। এমনকি স্যামসাং প্রি-অর্ডারেও চীনে রেকর্ড করেছে। প্রথম ঘণ্টায় গ্যালাক্সি এস৯ এর চেয়ে গ্যালাক্সি এস১০ এর বিক্রি ছিল আড়াই গুণ বেশি।

এছাড়া গ্যালাক্সি এস১০ সিরিজ যুক্তরাষ্ট্রেও স্যামসাংয়ের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক প্রি-অর্ডারের রেকর্ড গড়েছে। তবে নিজ দেশ দক্ষিণ কোরিয়াতেই স্যামসাং তেমন সুবিধা করতে পারেনি। স্থানীয় ব্র্যান্ডগুলোর কারণে স্যামসাং তীব্র প্রতিযোগিতার মুখে পড়েছে। এজন্য মিডরেঞ্জের ফোন নিয়ে নতুন করে ভাবছে প্রতিষ্ঠানটি।

সংবাদ মাধ্যম কোরিয়া হেরাল্ডের তথ্য অনুযায়ী, প্রথম দিনে গ্যালাক্সি এস১০ সিরিজের বিক্রির পরিমাণ ছিল ১ লাখ ৪০ হাজার ইউনিট। আর গত বছর আসা গ্যালাক্সি এস৯ এর বিক্রির পরিমাণ ছিলো ১ লাখ ৮০ হাজার ইউনিট। এবং গ্যালাক্সি নোট ৯ বিক্রি হয়েছিলো ২ লাখ ইউনিট।

এদিকে গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো বাকি দেশগুলোতে বেশ রাজত্ব করছে। ধারণা করা হচ্ছে, চলতি বছরে এই সিরিজের বিক্রি দাঁড়াবে ৪ কোটি থেকে সাড়ে ৪ কোটি ইউনিট। ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড