• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানপ্লাস ৭ এর নতুন তথ্য ফাঁস

  অধিকার ডেস্ক    ০৯ মার্চ ২০১৯, ১৮:০০

ওয়ানপ্লাস ৭
ওয়ানপ্লাস ৭ এর ছবি (ছবি : সংগৃহীত)

জনপ্রিয় ই-কমার্স সাইট গিজটপে ওয়ানপ্লাস ৭ এর নতুন কিছু তথ্য ফাঁস হয়েছে। ফলে ফোনটির প্রায় সব ফিচার সম্পর্কে এখন ধারণা পাওয়া গেছে।

জানা গেছে, ফোনটিতে থাকবে ৬ দশমিক ৫ ইঞ্চির অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। ডিভাইসটিতে নচের জায়গায় যুক্ত হয়েছে স্লাইডার ক্যামেরা।ফোনটির পেছনে থাকবে ৪৮, ২০ ও ৫ মেগাপিক্সেলের লেন্স। আর সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে। ফোনটিতে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যাবে।

প্রসেসর হিসেবে ভিভাইসটিতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫। আর ব্যাকআপ দিতে থাকবে ৪০০০ এমএএইচ। এছাড়া ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধাও থাকবে। তবে এতে ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকবে না।

ধারণা করা হচ্ছে, ফোনটির দাম ৫৬৯ ডলারের (৪৭ হাজার ২২৭ টাকা) আশেপাশে হতে পারে। মে অথবা জুন মাসে ওয়ানপ্লাস ৭ বাজারে আসতে পারে।

এছাড়া ওয়ানপ্লাস ২০১৯ সালের প্রথমার্ধেই ইউরোপে প্রথম ফাইভজি ফোন আনবে। তারা কোয়ালকমের সঙ্গে মিলে ফাইভজি প্রযুক্তি আনতে যাচ্ছে। প্রিমিয়াম স্মার্টফোনে সবার আগে নতুন প্রজন্মের ওয়্যারলেস নেটওয়ার্ক সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ ওয়ানপ্লাস ৭ ফাইভজি সুবিধাসহই বাজারে আসতে যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড