• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশে অ্যাপল অনুমোদিত আইস্টোরের যাত্রা শুরু

  অধিকার ডেস্ক    ০৬ মার্চ ২০১৯, ১৬:০৫

আইস্টোর
অ্যাপল অনুমোদিত আইস্টোরের যাত্রা শুরু (ছবি : সংগৃহীত)

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করল অ্যাপল অনুমোদিত আইস্টোর (iStore)। রাজধানীর ঢাকায় অবস্থিত তিনটি স্টোর থেকে ক্রেতারা এখন অ্যাপল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সকল পণ্য কিনতে পারবেন।

অ্যাপল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর ‘কম্পিউস্টার’ এর ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির রাজধানীর বসুন্ধরা সিটি, গুলশান ও উত্তরার নর্থ টাওয়ার আইস্টোরের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাকিবুল কবির জানান,বাংলাদেশে নকল অ্যাপল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে। তাই ক্রেতাদের নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপলের পণ্য কেনার পরামর্শ দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম ও সিপিএল’র বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান।

পাশাপাশি দেশের ক্রেতারা তার অ্যাপল আসল না নকল সেটি ডিভাইসটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারবেন। এজন্য তাকে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এই সাইটে বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড