• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রবি গ্রাহকদের জন্য মায়া’র ডিজিটাল স্বাস্থ্য সেবা চালু

  অধিকার ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ২০:২৪

রবি
মায়া অ্যাপ

গ্রাহকদের জন্য সম্প্রতি মায়া’র ডিজিটাল স্বাস্থ্য সেবা চালু করেছে রবি। এ সেবার আওতায় গ্রাহকদের সমস্যা বা প্রশ্ন অনুযায়ী চিকিৎসক, থেরাপিস্ট ও লাইফস্টাইল বিশেষজ্ঞের পরামর্শ প্রদান করবে তারা।

মোবাইল অ্যাপ, এসএমএস ও ওয়াপের মাধ্যমে এই ঠিকানা থেকে মায়া’র সেবা নিতে পারবেন গ্রাহকরা। এসএমএসের মাধ্যমে এই সুবিধা পেতে Start<space>Maya লিখে ২৩৩৩৩ নাম্বারে পাঠাতে হবে। রবির সকল গ্রাহকরা এই সেবাটি গ্রহণ করতে পারবেন। নিবন্ধিত গ্রাহকরা দৈনিক ২ টাকায় (সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া) এসএমএস, ওয়াপ ও অ্যাপের মাধ্যমে বিভিন্ন ফিচার উপভোগ করতে পারবেন।

তবে অন-ডিমান্ড সার্ভিস ফিচারটি শুধু মায়া অ্যাপে পাওয়া যাবে। রবির যে কোন গ্রাহক মায়া অ্যাপটি ডাউনলোডের মাধ্যমে অন ডিমান্ড ফিচারটি পেতে পারেন। গ্রাহকরা সপ্তাহে ৩৯ টাকায় সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া এই সেবাটি পাবেন।

গ্রাহকরা অন-ডিমান্ড সেবার আওতায় সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত স্বাস্থ্য বিষয়ক যে কোন প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন। গ্রাহকরা ৯০ মিনিটের মধ্যে প্রথম দুটি প্রশ্নের উত্তর পাবেন। তাদের আরও প্রশ্ন থাকলে ২৪ ঘন্টার মধ্যে তার উত্তর দেয়া হবে।নিজের কণ্ঠে তারা তাদের প্রশ্ন পাঠাতে পারবেন।

নির্দিষ্ট বিষয়ের ওপর নির্দিষ্ট বিশেষজ্ঞরা পরামর্শ দিয়ে থাকেন। মায়া কমিউনিটির আওতায় থাকা গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী বিশেষজ্ঞদের সাথে যুক্ত হওয়ার সুযোগ পান। তাই অনেকের জন্যই নির্ভরযোগ্য স্বাস্থ্য তথ্যের উৎস্য হয়ে উঠেছে মায়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড