• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলা টিউনের নতুন ফিচার

  প্রযুক্তি ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৪:৩২
রেডিও
ছবি : বাংলা টিউন অ্যাপ

বেশির ভাগ মানুষই রেডিওতে গান, খেলা শুনতে অনেক বেশি পছন্দ করেন। তবে প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে আপডেট হওয়া অনেক মোবাইলেই বাদ পড়েছে রেডিও অ্যাপ, যেমনটা বাস্তবিক জীবনে সিডি-ডিভিডি আসায় যন্ত্র রেডিও বাদ হয়েছে। তবে এ সকল ফোনে প্লে স্টোর থেকে রেডিও অ্যাপ ডাউনলোড করলেই মোবাইলে শোনা যায় রেডিও। এমনই এক জনপ্রিয় রেডিও অ্যাপ ‘বাংলা টিউন’।

নকশা ও ব্যবহার সহজবোধ্য হওয়ায় ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে অ্যাপটি। ‘বাংলা টিউন’ চালু করে ডানে-বামে সোয়াইপ করলেই হয়ে যায় চ্যানেলের পরিবর্তন। এছাড়াও চ্যানেল লিস্ট থেকে পছন্দের চ্যানেল বাছাই করার সুবিধা রয়েছে।

বাংলাদেশের রেডিও ছাড়াও কলকাতার রেডিও শোনার সুযোগ আছে অ্যাপটিতে। অ্যাপটি নোটিফিকেশন প্যানেল থেকে অন ও অফ করার সুবিধা থাকায় রেডিও চালু রেখেও অন্য অ্যাপ ব্যবহার করা যাবে। অ্যাপটিতে আছে সার্চ অপশন, যার সাহায্যে যেকোনো চ্যানেল খুঁজে পাওয়া যাবে সহজেই।

আরও যে অপশন আপনাকে মুগ্ধ করবে তা হচ্ছে রেকর্ডিং অপশন। এর সাহায্যে পছন্দের অনুষ্ঠান বা গান রেকর্ড করে যেকোনো সময় শুনতে পারবেন। রেডিওর পাশাপাশি খেলার আপডেট ও ব্রেকিং নিউজ অ্যালার্টেরও ব্যবস্থা আছে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড