• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে এলো কাঙ্ক্ষিত পিক্সেল ৪ ও পিক্সেল ৪ এক্সএল

  প্রযুক্তি ডেস্ক

১৬ অক্টোবর ২০১৯, ১৩:২৫
গুগল  পিক্সেল
ছবি : গুগল পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল

নিউ ইয়র্কে বাংলাদেশ সময় রাত ৮টায় অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পিক্সেল ৪ এবং পিক্সেল ৪ এক্সএল উন্মুক্ত করেছে টেক জায়ান্ট গুগল।

৫.৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লের গুগল পিক্সেল ৪ ফোনটির রেজুলেশন ১০৮০ পিক্সেল, যার অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। ফোনে থাকছে এমএএইচ ব্যাটারি, যা ৯০ হার্জ স্ক্রিনের কারণে বেশি সময় চার্জ ধরে রাখতে পারে।

অপর দিকে নচহীন পিক্সেল ৪ এক্সএল ফোনটিতে রয়েছে ৬.৩ ইঞ্চি কিউএইচডি প্লাস ডিসপ্লে এবং ব্যাকআপের জন্য থাকছে ৩৭০০ এমএইচ ব্যাটারি।

দুটো ফোনেই থাকছে ডুয়েল ক্যামেরা। আর ২এক্স জুম, হাইব্রিড অপটিক্যাল এবং ডিজিটাল ফোকাসের সামনে ৮ মেগাপিক্সেল এবং পেছনে ১২ মেগাপিক্সেল ও ১৬ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। দুর্দান্ত গতি দেওয়ার জন্য প্রসেসর হিসেবে নির্বাচন করেছে স্ন্যাপড্রাগন ৮৫৫।

আগামী ২৪ অক্টোবর থেকে কালো, সাদা ও অরেঞ্জ কালারের ফোনগুলো ৬ জিবি র‍্যামের পাশাপাশি ৬৪ জিবি ও ১২৮ জিবি সংস্করণেও পাওয়া যাবে, যাতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে সর্বশেষ অ্যান্ড্রয়েড ১০ ভার্সন।

টেক জায়ান্ট গুগল পিক্সেল ৪ মডেলের সর্বনিম্ন বাজার মূল্য ৭৯৯ ডলার এবং পিক্সেল ৪ এক্সএল মডেলের সর্বনিম্ন বাজার মূল্য ৮৯৯ ডলার নির্ধারণ করেছে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড