• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ থেকে শুরু হলো ডিজিটাল আইসিটি ফেয়ার

  প্রযুক্তি ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৫:৩৬
মেলা
ছবি : ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৯ উদ্বোধন

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার রাজধানীর কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ৫ দিনব্যাপী ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৯ জাঁকজমকপূর্ণভাবে শুরু হয়েছে। 

মাল্টিপ্ল্যানের ১ম থেকে ১০ম তলা পর্যন্ত ১ লাখ ৬৫ হাজার বর্গফুট জায়গা জুড়ে ৭৪৬টি প্রতিষ্ঠান তথ্য প্রযুক্তি শিল্পের সর্বাধুনিক প্রযুক্তিপণ্য ও কলাকৌশল আগামী ১৪ অক্টোবর পর্যন্ত পণ্য প্রদর্শন করবে। এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেলা কমিটির আহ্বায়ক তৈফিক এ এহসান। এফবিসিসিআই’র পরিচালক আবু মোতালেব, সাধারণ সম্পাদক জহিরুল হক ভূঁইয়া, মনিরুল ইসলাম জুয়েল, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, স্থানীয় কাউন্সিলর জসিম উদ্দিনসহ ব্যবসায়ী, কম্পিউটার সিটি সেন্টারের সাধারণ সম্পাদক সুব্রত সরকার, হাফেজ হারুন, বাংলাদেশ কম্পিউটার সমিতির নেতাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

এ আয়োজনে প্লাটিনাম স্পন্সর হিসেবে এসার, ডেল, এইচপি, ক্যাসপারস্কাই; গোল্ড স্পন্সর হিসেবে আসুস, লেনোভো, এডাটা, ডাহুয়া ও টিপি-লিংক রয়েছে। স্পন্সর হিসেবে টেনডা, ট্রানসেন্ড, ইসেট, ওয়েব লিংকের সাথে গেমিং পার্টনার হিসেবে আছে গিগাবাইট। 

অন্যান্য বছরের মতো এবারও মেলায় স্কুল-কলেজের শিক্ষার্থী ও সাংবাদিকদের প্রবেশাধিকার উন্মুক্ত করা হয়েছে এবং শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ফ্রি গেমিং ও ইন্টারনেট ব্রাউজিং প্রভৃতির আয়োজন করা হয়েছে। মূলত কম্পিউটার ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়াই এ মেলার লক্ষ্য। 

ওডি/এওয়াইআর 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড