• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

৭৪ দিন পর্যন্ত চলবে শাওমির নতুন স্মার্টওয়াচ!

  প্রযুক্তি ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯
স্মার্টওয়াচ Huami Amazfit GTR

সম্প্রতি ভারতে শাওমি টাইটেনিয়াম, স্টেনলেস স্টিল আর অ্যালুমিনিয়াম অ্যালয়ে ‘Huami Amazfit GTR’ নামে একটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের এই স্মার্টওয়াচে হার্ট রেট মাপার জন্য আছে পিপিজি বায়োলজিকাল অপ্টিকাল ট্র্যাকিং সেন্সর। শুধুমাত্র ভারতেই এই স্মার্টওয়াচটি ৪৭.২ মি.মি. ডায়ালে পাওয়া যাবে। 

‘Huami Amazfit GTR’ স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড ৫.০ বা এর পরের ভার্সনের যে কোনো স্মার্টফোন ও আইওএস ১০ বা এর পরের ভার্সনের আইফোনের সাথে কানেক্ট করা যাবে। কানেক্টিভিটির জন্য Bluetooth 5.0, NFC, GPS+ GLONASS ব্যবহার করা হয়েছে।  

গোলাকার ডিসপ্লের এই স্মার্টওয়াচটির ওজন ৪৮ গ্রাম। ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে ৪১০ এমএএইচ লিথিয়াম প্লিমার ব্যাটারি। শাওমি জানিয়েছে, এই স্মার্টওয়াচটি এক চার্জে ২৪ দিন চলবে। সেন্সর বন্ধ করে ব্যবহার করে ব্যবহার করলে অবশ্য ৭৪ দিন পর্যন্ত চলবে। 

স্মার্টওয়াচটি একাধিক রঙে পাওয়া যাবে। এছাড়াও এতে রয়েছে ১২টি স্পোর্টস মোড। বিভিন্ন আউটডোর অ্যাকটিভিটি ট্র্যাকসহ ২৪ ঘন্টা হার্ট রেটের খবর রাখবে এই স্মার্টওয়াচ। ভারতে স্মার্টওয়াচটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৯৯৯ রুপি অর্থাৎ ১৩,০৪০ টাকা। 

ওডি/এওয়াইআর
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড