• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরার ফোন

  প্রযুক্তি ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪১
নোভা ফাইভ টি
ছবি : হুয়াওয়ে নোভা ফাইভ টি

হুয়াওয়ের নোভা সিরিজের নোভা ফাইভ টি (Nava 5T) ডিভাইসটি উন্মুক্ত করেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) হুয়াওয়ে কার্যালয়ে ডিভাইসটি উন্মুক্ত করা হয়।

ক্র্যাশ ব্লু, মিডসামার পার্পেল বা ব্ল্যাক ভ্যারিয়েন্ট রঙের অ্যালুমিনিয়াম ফ্রেমের ৬.২৬ ইঞ্চির এ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে টিএফটি এলসিডি আইপিএস ডিসপ্লে, যার রেজুলেশন ১০৮০*২৩৪০ পিক্সেল।  

এর ক্যামেরা সেকশনে রয়েছে ১.৮ অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা। এদের একটি ১৬ মেগাপিক্সেল ও অন্য দুইটি ২ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা হিসেবে আছে ২.০ অ্যাপাচারের ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।   

ফোনটির কার্যক্ষমতা বৃদ্ধি করতে শক্তিশালী কিরিন ৯৮০ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের অপারেটিং সিস্টেম হিসেবে নির্ধারণ করা হয়েছে ইএমইউআই ৯.১ বেজড অ্যান্ড্রয়েড ৯ এবং ৩৭৫০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি সংযুক্ত করা হয়েছে। ফাস্ট চার্জিং সুবিধা থাকায় ফোনটি ফুল চার্জ হতে সময় লাগবে মাত্র দেড় ঘণ্টা। 

ফোনটির আনলকার হিসেবে সবচেয়ে দ্রুতগতির ফিঙ্গারপ্রিন্ট আনলক বাটন রেখেছে যা মাত্র ০.৩ সেকেন্ডেই আনলক হবে। হুয়াওয়ে ফোনটির বাজার মূল্য নির্ধারণ করেছে ৪৯ হাজার ৯৯৯ টাকা। 

ভালো লেগে থাকলে এখনই প্রি-বুকিং করতে পারেন, কেননা ১৭ সেপ্টেম্বর পর্যন্তই প্রি-বুকিং চলবে। 

ওডি/এওয়াইআর
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড