• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওরাইমো বাংলাদেশের প্রথম পার্টনারস মিট

  প্রযুক্তি ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪২
প্রযুক্তি
ওরাইমো বাংলাদেশের প্রথম পার্টনারস মিট, ছবি : সংগৃহীত

ট্রানশন বাংলাদেশের স্মার্ট এক্সেসোরিজ ব্র্যান্ড ওরাইমোর প্রথম পার্টনারস মিট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে দেশের অন্তত ৪০টি জেলার ডিলারদের নিয়ে হয় এই পার্টনারস মিট।

সকাল ১১.৩০ মিনিট থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে ডিলারদের পাশাপাশি ওরাইমোর রিজিওনাল ডিরেক্টর কেলভিন হান, ওরাইমো বাংলাদেশের সেলস ম্যানেজার তানবির এইচ মজুমদার এবং ওরাইমো বাংলাদেশের বিক্রয় প্রতিনিধি এস্ট্রাম টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মিজানুর রশিদ চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কেলভিন হান ওরাইমোর বৈশ্বিক ব্যবসায়িক অবস্থা এবং বাংলাদেশে ওরাইমো নিয়ে তার পরিকল্পনা তুলে ধরেন। তিনি বলেন, ওরাইমো একটি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড এবং এর গুণগত মান খুবই ভালো। ট্রানশন বাংলাদেশের অন্যান্য প্রোডাক্ট যেমন- টেকনো, আইটেল এবং ইনফিনিক্স মোবাইল ফোন যেমন দেশের বাজারে জায়গা করে নিয়েছে ঠিক তেমনি ওরাইমো স্মার্ট এক্সেসোরিজও ক্রেতাদের চাহিদা পূরণ করতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ওরাইমো বাংলাদেশের সেলস ম্যানেজার তানবির এইচ মজুমদার দেশের বাজারে ওরাইমোর বর্তমান অবস্থা তুলে ধরেন। তিনি বলেন, দেশের বাজারে ভালো মানের মোবাইল ফোন এক্সেসরিজের যে ঘাটতি রয়েছে তা ওরাইমো পূরণ করতে পারবে। তিনি আরও বলেন, ওরাইমোর চার্জার, ক্যাবল, ইয়ারফোন এবং ব্লুটুথ ইয়ারফোনের মান আন্তর্জাতিক মানের এবং দামও সকল শ্রেণীর ক্রেতাদের হাতের নাগালেই।

অনুষ্ঠানে সেরা ডিলারদের হাতে পুরস্কার হিসেবে এয়ার টিকিট তুলে দেওয়া হয়। এছাড়া বিভাগীয় সেরা ডিলারদের হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে ডিলাররা ওরাইমো নিয়ে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড