• রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ট্রিমিং সার্ভিস অ্যাপল টিভি প্লাস আসছে ১ নভেম্বর

  প্রযুক্তি ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৩
অ্যাপল  টিভি

ইভেন্টে অ্যাপল ব্যবহারকারীদের বহু কাঙ্ক্ষিত স্ট্রিমিং সার্ভিস অ্যাপল টিভি প্লাস আগামী মাস থেকেই চালু হবে বলে ঘোষণা দিয়েছেন অ্যাপলের সিইও। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ক্যালিফোর্নিয়ার অ্যাপল কোম্পানির একটি ইভেন্ট তিনি এ ঘোষণা দেন।  

অ্যাপলের সিইও বলেন, ১ নভেম্বর থেকে বিশ্বের ১০০টি দেশে এ অ্যাপ সার্ভিসটি চালু হবে। এই অ্যাপের মাধ্যমে আইফোন, আইপ্যাড, অ্যাপল টিভি, আইপড টাচ, ম্যাক এবং আরও কিছু প্ল্যাটফর্মে টিভি দেখা যাবে। 

যারা আইফোন, আইপ্যাড, অ্যাপল টিভি, আইপড টাচ অথবা ম্যাক কিনবেন, তারা ১ বছর অ্যাপল টিভি প্লাস বিনা মূল্যে দেখতে পারবেন। দ্য মর্নিং শো, সি, ট্রুথ বি বোল্ড, আমেজিং স্টোরিজ, হোম নামের কয়েকটি ড্রামা সিরিজ ও ডকুমেন্টারি আগামী মাস থেকেই দেখা যাবে। 

অ্যাকুয়াম্যান মুভির বিখ্যাত জেসন মোমোয়াকে দেখা যাবে সায়েন্স ফিকশন সিরিজ ‘সি’-তে। জেনিফার অ্যানিস্টোন ও রিস উইদারস্পুনকে দেখা যাবে দ্য মর্নিং শো সিরিজে, অক্ট্যাভিয়া স্পেন্সারকে দেখা যাবে ট্রুথ বি বোল্ড সিরিজে। ডকুমেন্টারি সিরিজ হিসেবে থাকছে হোম। এছাড়া ঘোস্ট রাইটার, উইনফ্রে শো, হেলপ স্টারস, দ্য এলিফেন্ট কুইন, দ্য ব্যাংকার, স্নুপি ইন স্পেস, হালা এবং লিটল আমেরিকাও দেখা যাবে প্ল্যাটফর্মটিতে। 

ওডি/এওয়াইআর
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড