• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মতামত প্রকাশ করার সুযোগ দিচ্ছে ‌‘রিভিউ বাংলা ডটকম’ 

  প্রযুক্তি ডেস্ক

০৪ আগস্ট ২০১৯, ১৫:৩১
রিভিউ বাংলা ডটকম

অনলাইন বা অফলাইনে আমরা সব সময় কেনাকাটা বা অনেক ধরনের সার্ভিস নিয়ে থাকি। কেনাকাটা শেষে পণ্য বা সার্ভিস কেমন ছিল আমরা অনেকেই রিভিউ দেই, যাদের সংখ্যা খুবই নগণ্য। এবার রিভিউ বাংলা নামে একটি প্রতিষ্ঠান মতামতের সুযোগ করে দিয়েছে। বাংলাদেশের সবচেয়ে বড় রিভিউ প্ল্যাটফর্ম যা একাধারে বাংলা এবং ইংরেজি দুটি ভাষাতেই ব্যবহার করা যাবে।

রিভিউ বাংলা প্ল্যাটফর্মটি ব্যবহার করে যে কোনো পণ্য সরবরাহকারী বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের ব্যাপারে নিজের মতামত প্রকাশ করা যাবে। সেই সাথে কোম্পানি বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো তাদের ভোক্তাদের দেওয়া মতামতের ওপর ভিত্তি করে পণ্য বা সেবার মান আরও উন্নত করতে পারে।

রিভিউ বাংলার মাধ্যমে ভোক্তারা কোম্পানি বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো সাথে একটা সুসম্পর্ক তৈরির মাধ্যমে তাদের ব্যবসার ক্রমাগত উন্নতি সাধনে সাহায্য সহযোগিতা করতে পারবে।

রিভিউ বাংলাতে রয়েছে, পণ্য বা কোম্পানি সর্ম্পকে ভালো মন্দ যাচাইয়ের সুযোগ, পণ্য কেনা যাবে কী যাবে না সঠিক সিদ্ধান্ত নেওয়া যাবে এখান থেকে, রয়েছে ফ্রি সাবস্ক্রিপশন ব্যবস্থা এবং সম্পূর্ণ ফ্রিতে ওয়েব পেজ তৈরির সুযোগ।

রিভিউ বাংলা ডটকমের প্রধান নির্বাহী আবু ওবায়দা বলেন, রিভিউ বাংলা ডটকমের লক্ষ্য সাধারণ মানুষ যেন মাতৃভাষায় নিজের মতামত প্রকাশ করতে পারেন এবং সমষ্টিগতভাবে একে অপরকে সাহায্য করতে পারেন সঠিক পণ্য সরবরাহকারী এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বেছে নিতে। অন্য দিকে পণ্য এবং সেবা সরবরাহকারী প্রতিষ্ঠানগুলো জেনে নিতে পারে তার ব্যবহারকারীরা কী ভাবছেন তার পণ্য এবং সেবা সম্পর্কে এবং সে অনুযায়ী ব্যবসার ক্রমাগত মান উন্নয়নের ব্যবস্থা নিতে পারেন।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড