• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানপ্লাসের শুভেচ্ছাদূতের হাতে হুয়াওয়ে ফোন!

  প্রযুক্তি ডেস্ক

০২ আগস্ট ২০১৯, ১৬:১৮
রবার্ট ডাউনি
রবার্ট ডাউনি জুনিয়র (ছবি : সংগৃহীত)

ওয়ানপ্লাসের শুভেচ্ছাদূত হয়ে হুয়াওয়ে ফোন ব্যবহার করছেন মার্ভেল হিরো রবার্ট ডাউনি জুনিয়র। ওয়ানপ্লাস ৭ এর প্রচারণা চালাতে গিয়ে ধরা পড়েছেন তিনি। মঙ্গলবার (৩০ জুলাই) চীনের সামাজিক যোগযোগ মাধ্যম উইবোতে ডাউনি তার পোস্টটি করেছেন হুয়াওয়ে পি৩০ প্রো মডেলের ফোন থেকে।

পোস্টা করার সময়ে স্ক্রিনশট নিয়ে নেন বেশকিছু উইবো ব্যবহারকারী। এরপর তা ছড়িয়ে পড়ে। পরে অবশ্য হুয়াওয়ে সেন্ট্রালও বিষয়টি নিয়ে প্রতিবেদন করে।

এক ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়ে অন্য ব্র্যান্ডের ফোন ব্যবহার করেছেন এটাই প্রথম নয়। এরআগেও কর্মকর্তা পর্যায়ে এমন ঘটনা ঘটেছে। গত বছর স্যামসাং নাইজেরিয়া ইউনিট তাদের গ্যালাক্সি নোট ৯ নিয়ে পোস্টের ক্ষেত্রে আইফোন ব্যবহার করেছিল। ওই সময় তা বেশ আলোচিত ছিল।

চীনের সামাজিক যোগযোগ মাধ্যম উইবোতে দেওয়া ডাউনির পোস্টটি

ডাউনির ক্ষেত্রে এমনটা হওয়া স্বাভাবিক বলে মনে করছেন অনেকেই। ধারণা করা হচ্ছে, হয়তো তার হয়ে পোস্টটি করেছেন অন্যকেউ। ফলে তিনি অজান্তেই ভুল করে বসেছেন।

ওয়ানপ্লাসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পেটে লুই বলেছেন, তারা ওয়ানপ্লাস দিয়ে ক্রেতাদের একটা ভালো ডিভাইস ব্যবহারের সর্ম্পকে অভিজ্ঞতা দিয়ে আসছেন। ভবিষ্যতে ডাউনি ও তার সঙ্গে যুক্ত হওয়ায় তরুণরা সেটা আরও ভালোভাবে বুঝতে সক্ষম হবে বলে আমি মনে করি। সামনের দিনগুলোতেও তারা একসঙ্গে কাজ করতে চান বলে জানান।

চলতি বছরের মে মাসে ওয়ানপ্লাসের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন রবার্ট ডাউনি।

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড