• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

চালু হলো রবি এবং এয়ারটেল টিভি প্লাস 

  প্রযুক্তি ডেস্ক

১৫ জুলাই ২০১৯, ১০:২৬
রবি টিভি প্লাস

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য নতুন ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম চালু করেছে রবি। দেশের সেরা সব বিনোদনমূলক কনটেন্ট নিয়ে ডিজিটাল বিনোদনের পসরা সাজিয়েছে রবি টিভি প্লাস ও এয়ারটেল টিভি প্লাস। 

এই প্ল্যাটফর্মের মাধ্যমে রবি ও এয়ারটেল গ্রাহকরা টিভি চ্যানেলগুলোও উপভোগ  করতে পারবেন। এছাড়া প্ল্যাটফর্মটিতে রয়েছে বাংলা  ব্লকবাস্টার সিনেমা, প্রিমিয়াম  সিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টেলিফিল্ম, নাটক, ড্রামা সিরিয়াল ও এক্সক্লুসিভ সব ওয়েব সিরিজ। প্ল্যাটফর্মটিতে ক্যাচ-আপ টিভি ফিচার থাকায় গ্রাহকরা তাদের সুবিধাজনক সময়ে তাদের পছন্দের টিভি অনুষ্ঠানগুলো উপভোগ করতে পারবেন।  

মোবাইল অ্যাপস ছাড়াও এয়ারটেল গ্রাহকরা এই লিংক থেকে এবং রবি গ্রাহকরা এই লিংকের মাধ্যমে রবি ও এয়ারটেল টিভি প্লাস উপভোগ করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপসটি ডাউনলোড করা যাবে। শিগগিরই আইওএস অ্যাপসটিও পাবেন গ্রাহকরা। 

ফ্রিমিয়াম (নির্ধারিত কনটেন্ট) ও প্রিমিয়াম (এক্সক্লুসিভ কনটেন্ট) এই দুটি ভাগে কনটেন্টগুলো পাওয়া যাবে। গ্রাহকরা তাদের প্রয়োজন ও সুবিধা অনুযায়ী তাদের পছন্দের সেবাটি গ্রহণ করতে পারবেন। প্রথম সাত দিন বিনামূল্যে রবি ও এয়ারটেল প্লাস’র প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এরপর গ্রাহকরা দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে সেবাটি গ্রহণ করা যাবে। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বাদে দৈনিক ১০ টাকা, সাপ্তাহিক ৩০ টাকা এবং মাসিক ৯৯ টাকায় সাবস্ক্রিপশন প্যাক কিনতে পারবেন গ্রাহকরা। 

সর্বোচ্চ তিনটি ডিভাইসে (মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ ইত্যাদি) প্ল্যাটফর্মটি উপভোগ করা যাবে। এর মানে প্ল্যাটফর্মটির সেবা গ্রহণ করলে একযোগে তিনজন সেবাটি উপভোগ করতে পারবেন। সুতরাং রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্যই নয়; তাদের কাছের মানুষদের জন্যও অনন্য এক বিনোদন প্ল্যাটফর্ম রবি ও এয়ারটেল প্লাস।

ওডি/টিএফ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড