• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বাংলাদেশে সড়ক নিরাপত্তা অভিযান শুরু করেছে উবার

  প্রযুক্তি ডেস্ক

১২ জুলাই ২০১৯, ১৫:৫৭
উবার
সড়ক নিরাপত্তায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্য নিয়ে অভিযান শুরু করেছে উবার

বাংলাদেশে সড়ক নিরাপত্তায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্য নিয়ে অভিযান শুরু করেছে উবার। ট্রাফিক আইন ও তার প্রয়োগ, জরুরী চিকিৎসা সেবা প্রদান, প্রকৌশল আর জনসচেতনতার মত সকল বিষয় জড়িত সড়ক নিরাপত্তায়। এই প্রতিটি বিষয়ে পরিবর্তন কেবল তখনই সম্ভব যখন এই সবগুলো বিষয়কে নিরাপত্তার মুখ্য বিষয় হিসেবে বিবেচনা করা হবে। 

মাসব্যাপী এই অভিযানটি সম্পর্কে একটি ভিডিও পোস্ট করেন উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। ভিডিওটি পোস্ট করা হয়েছে উবারের ফেসবুক পেইজে। অভিযানটির প্রচারের জন্য হ্যাশট্যাগ দেয়া হয়েছে #SafetyAtHeart। 

এই অভিযানটির প্রধান উদ্দেশ্য মূলত সড়ক নিরাপত্তার জন্য জনসাধারণের সচেতনতা বাড়ানো এবং রাস্তায় নিরাপত্তার সর্বোত্তম অনুশীলনের বিষয়ে যাত্রী ও চালকদের আরও মনোযোগী করা। যাত্রী ও চালকদের সামগ্রিক নিরাপত্তা নিশ্চিত করতে এই অভিযানে আরও বিভিন্ন কার্যক্রম অন্তর্ভুক্ত করা হবে যার মধ্যে রয়েছে বিনামূল্যে চোখ পরীক্ষা, প্রশিক্ষণ কর্মশালা, উবারমটো চালকদের হেলমেট বিতরণ এবং সচেতনতা বাড়ানো।

অভিযান সম্পর্কে সাকিব আল হাসান বলেছেন, সড়ক নিরাপত্তা একটি যৌথ দায়িত্ব। এটি নিশ্চিত করতে উবারের মত কর্পোরেট প্রতিষ্ঠানের এই কাজ অবশ্যই প্রশংসার দাবি রাখে।

ওডি/এএন 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড