• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

স্ট্রিমিং প্লাটফর্ম জিফাইভের যাত্রা শুরু

  নিজস্ব প্রতিবেদক

০৫ জুলাই ২০১৯, ১৩:০২
জিফাইভ
স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভের উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা। (ছবি : সংগৃহীত)

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশী বিনোদনমূলক কনটেন্ট বিশ্বজুড়ে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে এই স্ট্রিমিং প্লাটফর্ম যাত্রা করেছে।

বুধবার (৩ জুলাই) রাজধানীর একটি হোটেলে রবি আজিয়াটা লিমিটেডের সঙ্গে এক যৌথ সংবাদ সম্মেলনে এ প্লাটফর্মের কার্যক্রম উদ্বোধন করা হয়।

জি ইন্টারন্যাশনাল ও জিফাইভ গ্লোবালের সিইও অমিত গোয়েনকা বলেন, বিশ্বব্যাপী আমাদের সেবা পৌঁছে দেয়া এবং সম্ভাবনাময় প্রধান প্রধান বাজারে প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। বাংলাদেশের বাজারে রবি ও এয়ারটেলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে অংশীদারিত্বের ঘোষণা এবং গুরুত্বপূর্ণ এই বাজারের জন্য বেশ কয়েকটি পরিকল্পনা হাতে নিতে পেরে আমরা আনন্দিত।

রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, রবি ও এয়ারটেলের যে গ্রাহকরা মানসম্মত বিনোদনমূলক কনটেন্টের অভাববোধ করছিলেন তাদের সে অপূর্ণতা দূর করবে জিফাইভ।

অনুষ্ঠানে আরও ছিলেন রবি আজিয়াটার চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব ও চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম।

আগামী এক বছরে বাংলা ভাষায় ছয়টি মেগা প্রকল্প নিয়ে কাজ করবে জিফাইভ। এর আওতায় এদেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে কাজ করবে প্ল্যাটফর্মটি। পাশাপাশি জিফাইভ অরিজিনালের নতুন কনটেন্টগুলোর জন্য তরুণ শিল্পীদের খুঁজে পেতে একটি ট্যালেন্ট হান্ট প্রোগ্রামেরও আয়োজন করবে তারা।

ওডি/এসএইচএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড