• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন দিনব্যাপী ছাড়-অফারের স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু আজ

  প্রযুক্তি ডেস্ক

০৪ জুলাই ২০১৯, ১০:১৫
স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার) ২০১৯
স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার) ২০১৯

আধুনিক প্রযুক্তির নতুন স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার পাশাপাশি নানা ছাড়-অফার নিয়ে আজ থেকে রাজধানীতে তিনদিন ব্যাপী শুরু হচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার) ২০১৯’। 

রাজধানীর আগারগাঁওতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) সকাল ১০টা থেকে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকলেও বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। মেলা চলবে ৬ জুলাই পর্যন্ত।

অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান 'এক্সপো মেকার' আয়োজিত তিন দিনের এ মেলায় হুয়াওয়ে, অপো, স্যামসাং, শাওমি, ভিভো, মটরোলাসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান নিজেদের সর্বশেষ প্রযুক্তির ডিভাইস ও আনুষঙ্গিক গ্যাজেট নিয়ে অংশগ্রহণের তথ্য নিশ্চিত করেছে। এক্সপো মেকারের আয়োজনে এটি দ্বাদশ প্রদর্শনী। 

প্রযুক্তিগত প্রতিষ্ঠানগুলো বিভিন্ন পণ্যে বিশেষ ছাড় ও উপহার দেবে। এছাড়াও রয়েছে  র‌্যাফল ড্র এবং বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন। তিনিদিন ব্যাপী এ মেলায় নির্দিষ্ট মডেলের ডিভাইসে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে স্যামসাং। রয়েছে শিক্ষার্থীদের জন্য আকর্ষণীয় অফার। নিজ শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয়পত্র দেখাতে পারলেই পণ্যে মিলবে অতিরিক্ত ৫ শতাংশ ছাড়। পাশাপাশি ‘নগদ’-এর মাধ্যমে মূল্য পরিশোধ করলেও মিলছে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

মেলায় বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। মিলবে নানা ধরনের মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার অফিশিয়াল ফেইসবুক পেইজ Smartphone & Tab Expo -তে এ হালনাগাদ তথ্য পাওয়া যাবে।

ওডি/এএন 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড