• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য চালু হলো জিফাইভ

  প্রযুক্তি ডেস্ক

১৬ জুন ২০১৯, ১৯:৫৮
জিফাইভ

গ্রাহকদের জন্য বিশ্বের অন্যতম সমৃদ্ধ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম জিফাইভের সেবা আনল মোবাইল অপারেটর রবি। 

জিফাইভ বাংলাদেশে বাংলা কনটেন্টের এক সমৃদ্ধ লাইব্রেরিসহ ১৭টি ভাষার ডিজিটাল বিনোদন সম্ভার নিয়ে হাজির হয়েছে। প্ল্যাটফর্মটিতে রয়েছে এক লাখ ঘন্টারও বেশি সময়ের কনটেন্ট। এছাড়া জিফাইভ-এ থাকা অন্য ভাষার সেরা কনটেন্টগুলো বাংলায় ভাষান্তর করে প্ল্যাটফর্মটিতে উপস্থাপন করা হয়েছে। ফলে রবি ও এয়ারটেল গ্রাহকরা সহজেই কনটেন্টগুলো স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবেন।

রবি ও এয়ারটেল গ্রাহকরা দৈনিক বা সাপ্তাহিক সাবসস্ক্রিপশন প্যাকের যে কোন একটি গ্রহণ করতে পারেন। দৈনিক প্যাকের মূল্য ৭ টাকা এবং সাপ্তাহিক প্যাকের মূল্য ৪৫ টাকা। 

এক্ষেত্রে হচ্ছে রবি ও এয়ারটেল গ্রাহকরা তাদের প্রি-পেইড ব্যালেন্স থেকে এবং পোষ্ট-পেইড গ্রাহকরা মাসিক বিলের সাথে অন্তর্ভুক্ত করে জিফাইভের সাবসস্ক্রিপশন ফি পরিশোধ করতে পারবেন।

সিনেমা, জনপ্রিয় টিভি শো, স্বাস্থ্য ও জীবনধারা বিষয়ক ভিডিওসহ আরও বহু কনটেন্টের পাশাপাশি জি ফাইভের সেবায় রয়েছে ৬০টির বেশি লাইভ টিভি চ্যানেল।   

দেশের যে কোন জায়গা থেকে রবির নেটওয়ার্ক অথবা ওয়াইফাই নেটওয়ার্ক ব্যবহার করে গ্রাহকরা জি ফাইভের কনটেন্টগুলো উপভোগ করতে পারবেন।মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ, স্মার্ট টিভি ইত্যাদির মাধ্যম এর বিনোদন কনটেন্টগুলো উপভোগ করা যাবে।  

জি ফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “বাংলাদেশের বাজারকে আমরা যথেষ্ট  প্রাধান্য দেই। এখানকার দর্শকদের কাছ থেকে আমরা যে সাড়া পেয়েছি তা অভূতপূর্ব। বাংলাদেশের বাজারে জিফাইভ অরিজিনালের কনটেন্ট এবং অন্যান্য বাংলা কনটেন্ট পৌঁছে দেয়ার পাশাপাশি ১৯০টির বেশি দেশে এদেশের মেধাবী শিল্পীদের তুলে ধরার সুযোগ পেয়েছি আমরা। তাই রবি আজিয়াটা লিমিটেডের সাথে হাত মেলাতে পেরে আমরা আনন্দিত। এর ফলে বাংলাদেশের ঘরে ঘরে আমাদের সেবা পৌঁছে দিয়ে দেশটিতে আমরা আরও বিস্তৃতভাবে আমাদের সেবা প্রদানের সুযোগ পাব।”  

রবির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব বলেন, “অন্যান্য খাতের মতো বিনোদন খাতও ডিজিটাল প্রযুক্তির ছোঁয়ায় আমুল বদলে গেছে। আর ডিজিটাল বিনোদন সেবা প্রদানের ক্ষেত্রে উপমহাদেশে স্পষ্টতই এগিয়ে রয়েছে জিফাইভ। তারা শুধু সেরা অরিজিনাল কনটেন্টই নির্মাণ করছে না, পাশাপাশি বাংলাদেশের শিল্পীদের নৈপূণ্য বিশ্ব দরবারে পৌঁছে দেওয়ার সুযোগ করে দেবে। সেদিক থেকে আমাদের গ্রাহকদের হাতে জিফাইভের সেবা পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। এভাবেই দেশের বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সৌজন্যে  বাংলাদেশে ডিজিটাল জীবনধারা গড়ে তোলার ধারা তৈরি করছে রবি ও এয়ারটেলের গ্রাহকরা।”  

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড