• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মটোরলার ফোল্ডেবল ফোনের রেন্ডার ভিডিও ফাঁস

  প্রযুক্তি ডেস্ক

১৮ মে ২০১৯, ১৮:১৬
মটোরলা
ছবি : সংগৃহীত

চীনের সোশ্যাল মিডিয়া উইবোতে মটোরলা রেজার ফোনের ছবির পর রেন্ডার ভিডিও ফাঁস হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, ফোনটিতে কোনো ফিজিক্যাল বাটন থাকছে না। ডিভাইসটির ভেতরের দিকে ওপর নিচে ভাঁজ করা যাবে। এজন্য অন্যান্য ফোল্ডেবল ফোনের মতো ভাঁজ খুললেও বিশাল বড় আকার ধারণ করবে না। এতে ফোল্ডেবল ফোনটি এক হাতে ধরেই যাবতীয় কাজ করা যাবে।

ভিডিওতে আরও দেখা গেছে, ফোনটির বাইরের দিকে ছোট্ট একটি ডিসপ্লে রয়েছে। আপাতত ডিসপ্লেটির সেলফির ফ্রেম ঠিক করা, নোটিফিকেশন দেখানো ছাড়া আর কোনো বিশেষ কাজ নেই। তবে এই ডিসপ্লে কতো ইঞ্চির হবে, তা জানা যায়নি। এর রেজুলেশন হবে ৬০০ বাই ৮০০ পিক্সেল। আর এই ডিসপ্লের ঠিক নিচেই রয়েছে একটি সেলফি ক্যামেরা।

বিভিন্ন সূত্রে জানা যায়, ফোনটির ভেতরের দিকে ৬ দশমিক ২ ইঞ্চির ও এলইডি ডিসপ্লে থাকবে। এর রেজুলেশন হবে ৮৭৬ বাই ২১৪২ পিক্সেল। আর প্রসেসর হিসেবে থাকছে স্ন্যাপড্রাগন ৭১০। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ-এই দুই সংস্করণে ফোনটি বাজারে আসবে।

এছাড়া ফোনটিতে ব‍্যাকআপ সুবিধা দিতে ২৭৩০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি থাকতে পারে, যা ২৭ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সাপোর্ট করবে। তবে এখন পর্যন্ত ফোনটির ক্যামেরা সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। প্রতিষ্ঠানটির এককালের জনপ্রিয় রেজার ফ্লিপের ফোনের মতো এই ফোল্ডেবল ফোন দেখতে পারে।

জানা গেছে, আগস্টে মটোরলা ফোনটি সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড