• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত বৈশাখী ছাড়

  তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৮ এপ্রিল ২০১৯, ১৬:২৫
ওয়ালটন

বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশীয় প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৮ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই মূল্যছাড় উপভোগ করা যাবে।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, বৈশাখী অফারে ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা ১৮ শতাংশ মূল্যছাড় পাবেন। এছাড়া তারা একই ধরনের কেরোন্ডা সিরিজের ল্যাপটপের ক্ষেত্রে ১৬ শতাংশ মূল্যছাড় পাবেন। পাশাপাশি প্যাশন এবং ট্যামারিন্ড সিরিজের ষষ্ঠ প্রজন্মের প্রসেসরযুক্ত ল্যাপটপে ১২ এবং প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় থাকছে।

এছাড়া বাকি সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ, মনিটর এবং কম্পিউটার এক্সেসরিজের ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ ৫ শতাংশ। আর ঢাকার আইডিবি থেকে ক্রেতারা ওয়ালটন ল্যাপটপ, ডেক্সটপ এবং মনিটর কিনলে উপহার পাবেন পলো শার্ট।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যেগুলোর বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ এবং ৬৯ হাজার ৯৫০ টাকা। বৈশাখী ছাড়ে এগুলোর দাম পড়বে মাত্র ৬৫ হাজার ৫৬৯ এবং ৫৮ হাজার ৭৫৪ টাকা।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআইসেভেন, কোরআইফাইভ এবং কোরআইথ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ। বৈশাখী ছাড়ে এগুলো আরও সাশ্রয়ী দামে কেনা যাবে। ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন বছরের আনন্দকে আরেকটু রঙিন করতেই ল্যাপটপ ক্রয়ে এই মূল্যছাড় দেওয়া হয়েছে।

অন্যদিকে, ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজের বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস, পেন ড্রাইভ এবং ইয়ারফোন কেনা যাবে ৫ শতাংশ ছাড়ে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড