• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন ই-কমার্স সাইট ক্র্যাশডিলের যাত্রা শুরু

  অধিকার ডেস্ক    ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৯

ক্র্যাশডিল
ক্র্যাশডিল ডটকম এর যাত্রা শুরু (ছবি: সংগৃহীত)

দেশে ‘ক্র্যাশডিল ডটকম’ নামের নতুন আরেকটি ই-কমার্স প্রতিষ্ঠান যাত্রা করেছে।

প্রতিষ্ঠানটির কর্মকর্তারা জানিয়েছেন, ক্র্যাশডিল আইডিএস গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের অনলাইন কেনাকাটাকে আরও সহজ করবে এবং সাশ্রয়ী দামে পছন্দের পণ্য নিরাপদে পৌঁছে দেবে। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) এই সাইটটি যাত্রা শুরু করে।

ক্র্যাশডিল ডটকমের উন্মোচন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইশতিয়াক রহমান বলেন, ক্রেতাদের ডিলটি নিজেদের মতো করে ঘরে বসে হাতে পেতে আমরা ই-কমার্সে নতুন উদ্ভাবন আনছি।

তিনি আরও বলেন, আমরা চাই আমাদের নতুনত্বের কারণেই গ্রাহক আসুক, ক্রেতা তার ডিল দিয়ে যেন বিক্রেতাদের সঙ্গে একটা যোগাযোগ স্থাপন করতে পারেন।

ক্র্যাশডিলের কিউআর,ওয়েবসাইট (crashedeal.com) ও মোবাইল অ্যাপ অনুষ্ঠানে উন্মোচন করা হয়।

ক্র্যাশডিলের কর্মকর্তারা বলেন, গ্রাহকরা ওয়েবসাইটে প্রবেশ করলে নানা ধরনের ডিল দেখতে পাবেন। প্রতিটি ডিলে তারা একটি করে কিউআর কোড পাবেন। আগ্রহীরা সেই কোড দিয়ে তাদের ডিলে নানা ধরনের সুবিধা পাবেন। এছাড়াও ক্রেতারা এই কোড দিয়ে বাণিজ্যিক আউটলেটেও ছাড় ও সুবিধা পাবেন।

প্লাটফর্মটির সিইও মোহাম্মদ ইশতিয়াক হাসান বলেন, ক্র্যাশডিল ইউরোপ ও উত্তর আমেরিকায় জনপ্রিয় কুপন নির্ভর ডিল নিয়ে কাজ করছে। নতুন এই মাধ্যমে ক্রেতাদের নতুন অভিজ্ঞতা দিতে চায়।

বর্তমানে ই-কমার্স সাইটটিতে পোশাক, খাবার, বিউটি ও স্যালন, লাইফ স্টাইল এবং অটোমোবাইল ক্লিনিক ডিল রয়েছে। খুব শিগগির এতে আরও নতুন সব ক্যাটাগরি যুক্ত করা হবে বলে জানানো হয়।

এছাড়া প্রতিষ্ঠানটি ওয়েবসাইটে ১০ হাজার টাকার কুপন ভাউচার অফার রেখেছে। এছাড়াও বিভিন্ন ধরনের ডিলে ৫০০ থেকে আরও বেশি টাকা সাশ্রয়ের অফার দিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড