• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্যামসাং’র গ্যালাক্সি এম১০ ও গ্যালাক্সি এম২০ উন্মোচিত

স্যামসাং
গ্যালাক্সি এম১০ ও গ্যালাক্সি এম২০

স্যামসাং এবার কম বেজেলের এন্ট্রি লেভেলের গ্যালাক্সি এম১০ ও গ্যালাক্সি এম২০ দুটি ফোন উন্মোচিত করেছে।

দুটি ফোনেই ভি আকৃতির ওয়াটার ড্রপ নচ ও প্লাস্টিকের ব্যাক প্যানেল রয়েছে। গ্যালাক্সি এম১০ ফোনে ৬ দশমিক ২ ইঞ্চির ডিসপ্লে আছে এবং এর রেজুলেশন ১৫২০*৭২০ পিক্সেল। আর প্রসেসরে রয়েছে এক্সিনোস ৭৮৭০। 

ফোনটির একটি সংস্করণে থাকছে ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি রম। অন্য আরেকটি সংস্করণে রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম। ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৩৪০০ এমএএইচ ব্যাটারি। 

অন্যদিকে গ্যালাক্সি এম২০ ফোনে আছে ৬ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন ২৩৪০*১০৮০ পিক্সেল। আর প্রসেসরে আছে এক্সিনোস ৭৯০৪ চিপসেট। এই ফোনটি দুটি ভিন্ন সংস্করণে পাওয়া যাবে।যেখানে আছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম। আর ব্যাকআপের জন্য রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। প্রথমবারের মতো

এবার এন্ট্রি লেভেলের কোনো ফোনে এতো শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে। দুটি ফোনেই থাকছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।

আর গ্যালাক্সি এম১০ এর ফ্রন্ট ক্যামেরায় থাকবে ৫ মেগাপিক্সেল এবং গ্যালাক্সি এম২০ এর সেলফি ক্যামেরায় থাকবে ৮ মেগাপিক্সেল। ফোনটির অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ থাকবে।

ভারতের বাজারে সর্বপ্রথম ফোন দুটি ছাড়া হবে। ৫ ফেব্রুয়ারি থেকে দেশটিতে ফোন দুটির বিক্রি শুরু হবে। ফোনগুলোর মূল্য ধরা হয়েছে ১২ হাজার ৪৫০ হাজার টাকার আশেপাশে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড