• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

দ্রুতই শেষ হচ্ছে ওয়ানপ্লাস সিক্স-টির ব্যাটারির চার্জ!

সিক্স-টি
ওয়ানপ্লাস সিক্স-টি (ছবি: সংগৃহীত)

ওয়ানপ্লাস সিক্স-টির ব্যবহারকারীরা অভিযোগ করেছেন,এই ফোনের ব্যাটারির চার্জ দ্রুত শেষ হচ্ছে। ফোনটির রেডিট ইউজার ফোরাম প্ল্যাটফর্মে বিষয়টি তারা এ অভিযোগ জানিয়েছেন।

অনেকেই বলেছেন, কোনোভাবেই এই সমস্যার সমাধান হচ্ছে না। তারা ব্যাকগ্রাউন্ডে চলা অ্যাপ বন্ধ করে, ক্যাশ ক্লিয়ার করে কিংবা ফোন আপডেট করেও ফল পাচ্ছেন না। 

একজন জানিয়েছেন, আগে যেখানে তার ফোন ৬ থেকে ৭ ঘণ্টা চলতো, সেখানে এখন এটি চলছে মাত্র ৪ ঘণ্টা। গরম হয়ে যাওয়ার পাশাপাশি ওয়ানপ্লাস সিক্স-টির চার্জও শেষ হচ্ছে দ্রুত গতিতে। তবে কিছু ব্যবহারকারী ফ্যাক্টরি রিসেটিং করে সমাধান পেয়েছেন।   

ওয়ানপ্লাসের ফোনগুলোর মধ্যে সিক্স-টির ব্যাটারির শক্তি সবচেয়ে বেশি। ফোনটিতে ৩৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ওয়ানপ্লাস উন্মোচনের সময় দাবি করেছিলো,ওয়ানপ্লাস সিক্সের চেয়ে এর ব্যাটারি লাইফ ২৩ শতাংশ ভালো। তারপরও ফোনটির ব্যাটারি দ্রুত ক্ষয় হওয়ার বিষয়টিতে অনেকেই অবাক হয়েছেন।  

তবে ঠিক কী কারণে এই সমস্যা দেখা দিয়েছে তা এখনও জানা যায়নি। আশা করা হচ্ছে, ওয়ানপ্লাস আপডেট পাঠিয়ে ব্যাটারি বাগটি দূর করবে। 

ওয়ানপ্লাস সিক্স-টির ৬ দশমিক ৪১ ইঞ্চির ফোনটিতে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, যার রেজুলেশন ১০৮০*২৩৪০ পিক্সেল। আর ডিসপ্লেতে ছোট আকারের ওয়াটার ড্রপ নচ রয়েছে। ফোনটির পেছনে ২০ ও

১৬ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। আর সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর ব্যবহৃত হয়েছে।

দেশের বাজারে ফোনটির ৬২ হাজার ৯৮৮ টাকা। মিরর ব্ল্যাক ও মিড নাইট ব্ল্যাক রঙে এটি পাওয়া যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড