• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলছে হুয়াওয়ের ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফার

  অধিকার ডেস্ক    ২৩ জানুয়ারি ২০১৯, ২১:১২

হুয়াওয়ে
হুয়াওয়ের বাই ওয়ান উইন ওয়ান

শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে নতুন বছরকে নতুন আঙ্গিকে বরণ করতে বিশেষ অফারের ঘোষণা দিয়েছে। ‘উইশ দ্যা বেস্ট, উইথ দ্য বেস্ট’ নামের এ ক্যাম্পেইনের আওতায় ‘বাই ওয়ান উইন ওয়ান’ অফারে মোবাইল হ্যান্ডসেট এবং স্মার্ট টিভিসহ আকর্ষণীয় উপহার থাকছে। এই বিশেষ অফারটি আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। হুয়াওয়ে অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে সুনির্দিষ্ট হ্যান্ডসেট কিনলেই পুরস্কার হিসাবে গ্রাহকরা মোবাইল হ্যান্ডসেট ও স্মার্ট টিভি জিতে নিতে পারবেন।

হুয়াওয়ের সবগুলো হ্যান্ডসেট এবং ট্যাবের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে। অফারটি পেতে হলে গ্রাহককে হুয়াওয়ে লিখে স্পেস দিয়ে বিক্রয়কেন্দ্রের কোড উল্লেখ করে আবার স্পেস দিয়ে ক্রয়কৃত হ্যান্ডসেটটির আইএমইআই নম্বরটি লিখে ২৬৯৬৯-এ এসএমএস করতে হবে।

এ অফারের জন্য প্রতিদিন একজন গ্রাহক নির্বাচিত হবেন। পুরস্কার হিসাবে ওয়াই সেভেন প্রো ২০১৮, ওয়াই নাইন ২০১৮, ওয়াই সিক্স প্রাইম ২০১৮, ওয়াই ফাইভ প্রাইম, ওয়াই ফাইভ লাইট অথবা ওয়াই থ্রি ২০১৭ মডেলের হ্যান্ডসেটগুলোর যেকোনো একটি থাকবে। আর প্রতি সপ্তাহে একজন বিজয়ী ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি পাবেন।

এছাড়া ক্রেতারা এই ক্যাম্পেইনের আওতায় পাবেন আকর্ষণীয় কিছু উপহার। হুয়াওয়ের নোভা থ্রি আই এর সঙ্গে নোভা প্রিমিয়াম গিফট বক্স,মেট ২০ প্রো এর সঙ্গে একটি ওয়্যারলেস চার্জার, ওয়াই নাইন ২০১৯ এবং ওয়াই নাইন ২০১৮ হ্যান্ডসেটের সঙ্গে আকর্ষণীয় গিফট বক্স পাবেন। আর ওয়াই সিক্স প্রাইম এর সঙ্গে ফোনের ব্যাক কাভার ও ২০১৮ ওয়াই সেভেন প্রো ২০১৮ এর সঙ্গে ব্লুটুথ এয়ারফোন পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড