• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

দাম কমলো পিক্সেল সিরিজের ফোনের

  অধিকার ডেস্ক    ২২ জানুয়ারি ২০১৯, ১৫:৪১

পিক্সেল
পিক্সেল ৩ ও পিক্সেল ৩ এক্সএল (ছবি: ইন্টারনেট)

পিক্সেল ৩ ও পিক্সেল ৩ এক্সএলের দাম কমেছে। দুটি ফোনের দাম ১৫০ ডলার করে কমানো হয়েছে। ফোন দুটি ডিসকাউন্টে গুগল স্টোরে পাওয়া যাচ্ছে।  

শুরুতে পিক্সেল ৩ যখন বাজারে আসে তখন এর দাম ছিল ৭৯৯ ডলার। আর পিক্সেল ৩ এক্সএলের  দাম ছিল ৮৯৯ ডলার। ১৫০ ডলার (১২ হাজার ৪৫০ টাকা) করে দাম কমায় ফোন দুটির ৬৪ জিবি সংস্করণ এখন ৬৪৯ ডলার (৫৩ হাজার ৮৬৭ টাকা) ও ৭৪৯ ডলারে (৬২ হাজার ১৬৭ টাকা) কেনা যাবে। 

পিক্সেল ৩ ফোনটিতে ৫ দশমিক ৫ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে রয়েছে যার রেজুলেশন ১০৮০*২১৬০ পিক্সেল। এই ফোনে আছে ১২ দশমিক ২ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে আছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।আর ৪কে রেজুলেশনে ভিডিও রেকর্ড করা যাবে।

এই ফোনে ৪ জিবি র‍্যামের পাশাপাশি প্রসেসর হিসেবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপ রয়েছে। আর ২৯১৫ এমএএইচ সমৃদ্ধ ব্যাটারিও আছে। 

এ দিকে পিক্সেল ৩ এক্সএল ফোনটিতে নচ যুক্ত ১৪৪০*২৯৬০ পিক্সেল রেজুলেশন বিশিষ্ট ৬ দশমিক ৩ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে আছে। ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড ৯ আছে অপারেটিং সিস্টেম হিসেবে। ৪ জিবি র‍্যাম ছাড়াও

এই ফোনে আছে ১২ দশমিক ২ মেগাপিক্সেলের ক্যামেরা। আর সামনে আছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।

পিক্সেল ৩ এক্সএলে ভিডিও রেকর্ড করা যাবে ৪কে রেজুলেশনে। প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপ। আর ৩৪৩০ এমএএইচ সমৃদ্ধ ব্যাটারি।

বিশ্বের কয়েকটি দেশে গত নভেম্বরে ফোন দুটির বিক্রি শুরু হয়। 
  
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড