• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে চলছে বিশাল মূল্যছাড়

  অধিকার ডেস্ক    ১০ জানুয়ারি ২০১৯, ১৫:২০

এক্সপো
স্মার্টফোন ও ট্যাব এক্সপো (ছবি : সংগৃহীত)

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলছে প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো’। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকাল ১০টা থেকে এ মেলা শুরু হয়। 

তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার (১২ জানুয়ারি)পর্যন্ত। স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো মেলায় তাদের পণ্যে নানা আকর্ষণীয় ছাড় ও অফার দিচ্ছে।চলুন তাহলে জেনে নেই মেলায় কী কী ছাড় চলছে। 

হুয়াওয়ে

মেলায় সর্বশেষ স্মার্টফোন নিয়ে চীনের প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের পরসা বসিয়েছে। তারা তাদের হ্যান্ডসেটে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। এছাড়া এক্সেসরিজে ৪০ শতাংশ পর্যন্ত মূল‍্যছাড় পাওয়া যাচ্ছে। ক্রেতাদের জন্য এর বাইরেও রয়েছে নানা উপহার।   

ভিভো

স্মার্টফোন ও ট‍্যাব এক্সপো উপলক্ষে ভিভোর ফোন কিনে মিলছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল‍্যছাড়। এছাড়া ফোন কিনে র‍্যাফেল ড্রয়ের মাধ‍্যমে ১০০ শতাংশ পর্যন্ত ক‍্যাশব‍্যাকের সুবিধা পাওয়া যাচ্ছে। 

টেকনো

মেলার প্লাটিনাম স্পন্সর টেকনো ফোনে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড় মিলছে। মেলায় ১০টি মডেল উপস্থাপন করা হয়েছে। আর প্রতিটি মডেলের সঙ্গে থাকছে বিশেষ উপহার। 

ইনফিনিক্স

প্রথমবারের মতো ইনফিনিক্স ব্র্যান্ডটি স্মার্টফোন ও ট‍্যাব মেলায় অংশ নিচ্ছে। ইনফিনিক্সের সবগুলো মডেলে গ্রাহকদের জন‍্য ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। আর র‍্যাফেল ড্রতে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ছাড় থাকবে।

আরও পড়ুন

 স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

মার্চেই নিজেদের মোবাইল কারখানার কাজ শুরু করতে যাচ্ছে ‘উই’

ইউমিডিজি

প্রতিষ্ঠানটির ফোন কিনে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল‍্যছাড় পাওয়া যাচ্ছে। আর ইউমিডিজি ওয়ান প্রো ফোনের সঙ্গে পাওয়া যাচ্ছে ফ্রি ওয়‍্যারলেস চার্জার। ইউমিজিডি ওয়ান, ওয়ান প্রো, এ১ প্রো ও এস২ লাইট মডেলের ফোনগুলোর জন্য থাকছে মেলায় বিশেষ মূল‍্য ছাড়।

ক্যামন 

ক্যামন এক্স, ক্যামন আই, ক্যামন আই স্কাই টু এর ২ জিবি ও ৩ জিবি এর ভেরিয়েন্ট মেলায় পাওয়া যাচ্ছে। আর টেকনো পপ সিরিজের পপ ওয়ান এস, পপ ওয়ান প্রো, পপ ওয়ান এস প্রো, পপ টু, পপ টু প্রো ও পপ টু পাওয়ারও পাওয়া যাচ্ছে। এছাড়া ক্যামন সিরিজের প্রতিটি মডেলেই নির্দিষ্ট ছাড়ের পাশাপাশি রয়েছে একটি সেলফি স্টিক ও ওয়াটার বোতল। আর পপ সিরিজের প্রতিটি মডেলের সঙ্গে একটি সেলফি স্টিক ও একটি টিশার্ট উপহার হিসেবে দেওয়া হচ্ছে। 

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উম্মুক্ত থাকবে। সেখানে প্রবেশ ফি ২০ টাকা। আর শিক্ষার্থীরা বিনামূল্যে আইডি কার্ড দেখিয়ে মেলায় প্রবেশ করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড