• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১২,৫০০ টাকায় ল্যাপটপ কেনার সুবিধা দিচ্ছে আইলাইফ

  অধিকার ডেস্ক    ১০ জানুয়ারি ২০১৯, ১২:৫৬

আইলাইফ
জেড এয়ার প্রো ল্যাপটপ

ইংরেজি নববর্ষ উপলক্ষে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ সবচেয়ে কম দামে ল্যাপটপ দিচ্ছে। আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি এখন মাত্র ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে। শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস থেকে অফারটি স্টক থাকা সাপেক্ষে ল্যাপটপটি কেনা যাবে। এছাড়া ক্যাশঅন ডেলিভারিতে ল্যাপটপটি কেনার সুবিধা রয়েছে।

বাংলাদেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়, ল্যাপটপটিতে রয়েছে ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

ব্যবহারকারীরা জেনুইন উইন্ডোজ থাকায় অসাধারণ পারফর্মেন্স পাবেন। ল্যাপটপটিতে রয়েছে ২ জিবি মেমোরি ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এর স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

এই ল্যাপটপে সব ধরনের এক্সটারনাল ডিভাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। ল্যাপটপটির ওজন ৯০০ গ্রাম হওয়ায় এটি সহজে বহনযোগ্য। সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এটি দিয়ে ছাত্র ছাত্রীদের সাধারণ কাজ এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি অনায়েসে করা যাবে।

এছাড়া আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড