• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার

  অধিকার ডেস্ক    ০৮ জানুয়ারি ২০১৯, ১৪:৫১

মেলা
স্মার্টফোন ও ট্যাব মেলা (ছবি :সংগৃহীত)

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার (১০ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা।

দেশি-বিদেশি সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডের সর্বশেষ মডেলের স্মার্টফোনের প্রদর্শনী চলবে ১০ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সোমবার (৭ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে এক্সপো মেকার মেলার বিস্তারিত তুলে ধরেন।

আয়োজকরা জানান, এই মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, গোল্ডেনফিল্ড, মটোরোলা, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে।

মেলায় ব্র্যান্ডগুলো বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। এছাড়া বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোনও উন্মোচন করা হবে। একইসাথে মোবাইল অ্যাক্সেসরিজও পাওয়া যাবে এই মেলায়।

এক্সপো মেকারের এগারো বারের মতো এই মেলার আয়োজন করছে। এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এছাড়াও থাকবে নানা আয়োজন।

মেলায় প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি এবং গোল্ড ও সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে যথাক্রমে দুটি করে। পাশাপাশি ছয়টি প্যাভিলিয়ন ও চারটি স্টল থাকছে।

মূল্যছাড়ের পাশাপাশি ব্র্যান্ডগুলো উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র ও অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে।

ইভেন্টের ফেসবুক পেজে মেলার প্রতিদিনের আপডেট পাওয়া যাবে। ইতোমধ্যে পেজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। যেখানে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উম্মুক্ত থাকবে। এখানে প্রবেশ ফি ধরা হয়েছে মাত্র ২০ টাকা। আর শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনা মূল্যে প্রবেশ করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড