• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে নতুন বিপত্তি, হুট করেই লগআউট !

  অধিকার ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৮, ১২:৩৩

ফেসবুক
ফেসবুকে লগআউট

ভাগ্য যেন বারবার মুখ ফিরিয়ে নিচ্ছে ফেসবুকের থেকে। সপ্তাহ পার না হতেই ফেসবুক ব্যবহারকারীরা নতুন সমস্যার মুখে পড়েছেন। ব্যবহারকারীরা স্বয়ংক্রিয়ভাবে হঠাৎ করেই ফেসবুক থেকে লগআউট হয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

ব্যবহারকারীরা বুধবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার পর থেকে ক্রমাগত লগআউট হয়ে যাওয়ার সমস্যার কথা জানাচ্ছেন। অ্যাকাউন্ট ‘হ্যাক’ হয়েছে কি না অনেকে সে বিষয় নিয়ে দুঃশ্চিন্তায়ও পড়েছেন। তবে প্রাথমিকভাবে এটাকে যান্ত্রিক ত্রুটি হিসেবেই বিবেচনা করা হচ্ছে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এ বিষয়ে জানিয়েছে, ইউরোপজুড়ে ব্যবহারকারীরা এই সমস্যার সম্মুখীন হচ্ছেন। তারা পুনরায় লগইন করতে চাইলে ‘এরর’ মেসেজ দেওয়া হচ্ছে। এমনকি ব্যবহারকারীর ইমেইল-এ অ্যাকাউন্টে পাসওয়ার্ড পরিবর্তনের বার্তা পাঠিয়ে কোড দেওয়া হচ্ছে। কিন্তু সেই কোডও কাজ করছে না।

এ দিকে ৪২ শতাংশ ব্যবহারকারীরা ফেসবুকে লগইন বিষয়ক, ৩৮ শতাংশ কোনো কিছুই দেখতে পারছেন না বলে অভিযোগ করছেন। বাকি ১৯ শতাংশ ব্যবহারকারী ছবি সংক্রান্ত সমস্যার কথা তুলে ধরেছেন।

তবে এখন পর্যন্ত ফেসবুক কর্তৃপক্ষের কোনো বক্তব্য এই বিষয়ে পাওয়া যায়নি। প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর ফেসবুক ম্যাসেঞ্জারে লগইন করতে পাড়ছেন না বলে ব্যবহারকারীরা অভিযোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড