• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

কী কী ডিসকাউন্ট থাকছে দারাজের ১১ দশমিক ১১ মেলায়?

  অধিকার ডেস্ক    ০৭ নভেম্বর ২০১৮, ১২:৩০

দারাজ
দারাজের অনলাইন মেলা ইলেভেন ইলেভেন

প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা ইলেভেন ইলেভেন। দারাজের এ আয়োজনে তারা দিচ্ছে বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, মিসট্রি বক্স এবং আরও অন্যান্য আকর্ষণীয় অফার। এর মধ্যে কিছু উল্লেখযোগ্য অফার হলো- 

বিশেষ ডিল

এই ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলো হলো - ২৫ হাজার টাকায় শাওমি পোকো এফ ওয়ান ফোন, ২২ শতাংশ ছাড়ে গ্রে ব্র্যান্ডের স্প্লিট এসি, ৫ হাজার টাকা ছাড়ে ইউনিলিভারের পিউর ইট আলটিমা। এছাড়া ১৮ হাজার টাকায় সনির ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং থাইল্যান্ডে ৪ রাত ও ৫ দিনের ভ্রমণ প্যাকেজ মাত্র ১৫ হাজার ২১০ টাকায়।

ফ্ল্যাশসেল

দারাজের এই অনলাইন মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফ্ল্যাশসেল। ১১ টাকা ডিল ও মিসট্রি বক্স। যা পাওয়া যাবে  নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে। তবে এজন্য ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করতে হবে। অন্যদিকে বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে ফ্ল্যাশসেলের আকর্ষণীয় মূল্যছাড়ে। যার মধ্যে রয়েছে মাত্র ১১ টাকায় স্মার্টফোন, ট্রিমার, টিভি এবং আরও অনেক কিছু। অন্যদিকে ক্রেতারা মিসট্রি বক্সের পণ্য আসল দামের চেয়ে অনেক কম দামে পাবেন। 

ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে বিশেষ অফার 

দারাজের এই মেলায় বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্টসহ থাকবে বিকাশের ক্যাশব্যাক অফার। এছাড়া বিভিন্ন ব্যাংক যেমন এনসিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেন করলে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত) পাওয়া যাবে  এবং বিকাশ পেমেন্ট করলে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক পাওয়া যাবে। আর সিটি ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য রয়েছে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।  

ডিসকাউন্ট ভাউচার

এখানে দারাজের ক্রেতাদের জন্য রয়েছে  আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। যেখানে ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা চিন্তা করে রয়েছে ডাবল টাকা ভাউচার, ক্রেজি ভাউচার, আই লাভ ভাউচার, গেজ দ্যা কোড ভাউচার এবং ব্র্যান্ড ভাউচার। নিজের সুবিধামত ভাউচার ব্যবহার  করে ক্রেতারা দারাজ অ্যাপ থেকে পছন্দের পণ্য কিনে নিতে পারবেন।  
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড