• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেসিস নির্বাচনের ইস্তেহার ঘোষণা করলেন আব্দুল আজিজ

  নিজস্ব প্রতিবেদক

২১ এপ্রিল ২০২৪, ১৪:৪৯
আব্দুল আজিজ

বাংলাদেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে পরিচালক পদে প্রার্থী হচ্ছেন যাচাই.কম লি.-এর চেয়ারম্যান আব্দুল আজিজ। এ উপলক্ষ্যে তিনি তার ইস্তেহার ঘোষণা করেছেন।

রোববার (২১ এপ্রিল) আব্দুল আজিজ তার এ ইস্তেহার ঘোষণা করেন।

তিনি বলেন, আমি আপনাদের আব্দুল আজিজ, টিম সাকসেস প্যানেল থেকে এফিলিয়েট ক্যাটাগরির একজন প্রার্থী হিসেবে আগামী বেসিস নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। প্রাণ প্রিয় শ্রদ্ধেয় বেসিস সদস্যগণ এই নির্বাচনে অংশগ্রহণ করার পেছনে আমার কিছু কারণ রয়েছে, যা আমি আমার নির্বাচনের ইস্তেহার হিসেবে প্রকাশ করেছি:

* বেসিসের এফিলিয়েট ক্যাটাগরিতে বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান রয়েছে, যেমন: ই-কমার্স এবং মার্কেটপ্লেস, এগ্রোটেক, ফিনটেক, ইন্সুটেক, ট্রেইনিং, ফ্রিল্যান্সিং, সার্ভিস, OTA,বিভিন্ন স্ট্রার্টআপ ।

বেসিস এফিলিয়েট সকল সদস্য প্রতিষ্ঠানের বিজনেস পরিচালনার জন্য বিজনেসের বিভিন্ন সমস্যাসমূহ চিহ্নিত করে অগ্রাধিকার দিয়ে সকল সমস্যা সমাধানের জন্য আন্তরিকভাবে কাজ করবো। এফিলিয়েট ক্যাটাগরির ক্ষুদ্র মাঝারি উদ্যোক্তাদের জন্য সহায়ক ব্যবসায়িক পরিবেশ তৈরি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো।

* এফিলিয়েট ক্যাটাগরির সকল ধরনের বিজনেস টাইপ অনুযায়ী সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠানের এবং এফিলিয়েট ক্যাটাগরির সকল সদস্যদের কথা বিবেচনা করে সরকারের বিভিন্ন নীতিমালা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আন্তরিক চেষ্টা করবো। এ সকল ক্ষুদ্র দেশীয় উদ্যোগগুলোর স্বার্থ রক্ষায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো ৷

* বেসিসের নতুন সদস্য হতে আগ্রহী অথবা পুরাতন সকল সদস্যগণের সাথে এবং নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীর সাথে সর্বদা যুক্ত থাকতে চাই, সুসম্পর্ক অটুট রাখতে চাই এবং সকল সদস্যদের‌ চিহ্নিত সমস্যাসমূহ সমাধানের জন্য নিজের সর্বোচ্চ সময়, শ্রম, ত্যাগ স্বীকার করে আন্তরিকভাবে বেসিসের এবং বেসিসের সদস্যদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো।

* সবসময় বেসিস সদস্যেদের সাথে যুক্ত থেকে সকল সদস্যগণের বিভিন্ন সমস্যা যেমন ক্রস বর্ডার সমস্যার সমাধান, ট্যাক্স ভ্যাট, ট্যাক্স হলিডে, ট্রেড লাইসেন্স ইস্যু, লোকাল এবং ইন্টারন্যাশনাল পেমেন্ট সিস্টেম, লজিস্টিক, বেসিস ক্রেডিট কার্ড লিমিট বৃদ্ধি এবং ক্রেডিট কার্ড এন্ড্রোস সহজীকরণ, ক্রেডিট কার্ড বিলের এবং সদস্যদের বিভিন্ন প্রয়োজনীয় ডকুমেন্টেশন সেবা প্রদান করতে সচেষ্ট থাকবো।

*বিভিন্ন ইভেন্টে, বিভিন্ন মেলাতে এফিলিয়েট ক্যাটাগরির সদস্যদেরকে উপস্থাপন করার সুযোগ করে দিতে বদ্ধপরিকর।

* এফিলিয়েট ক্যাটাগরির বেসিস সদস্যদের দেশীয় উদ্যোগে গড়ে উঠা সম্ভবনাময় বিভিন্ন প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রতিযোগিতার আয়োজন করার মাধ্যমে ভালো এবং সম্ভাবনাময় প্রতিষ্ঠান নির্বাচন করা এবং আরও বেশি স্থিতিশীল করে গড়ে তুলতে সকল প্রতিষ্ঠানের রিসোর্স (সম্পদ) ও পরিকাঠামো উন্নয়নে প্রয়োজনীয় সহায়তা করতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড